চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিডিও'র মানসিক অত্যাচারে ডাটা এন্ট্রি অপারেটরের পদত্যাগ, ক্ষোভে ফুঁসছে কর্মীরা


 

বিডিও'র মানসিক অত্যাচারে ডাটা এন্ট্রি অপারেটরের পদত্যাগ, ক্ষোভে ফুঁসছে কর্মীরা



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভাতার ব্লকের ডাটা এন্ট্রি অপারেটরের পদত্যাগ কে কেন্দ্র করে যে ঘটনা ঘটেছিল তার বিরুদ্ধে ব্লকে ব্লকে প্রতিবাদ আজও অব্যাহত। উল্লেখ্য গত ১ জানুয়ারি ভাতার ব্লকের ডি ই ও সন্দীপ ব্যানার্জী বিডিও'র মানসিক অত্যাচারের শিকার হয়ে চাকরি থেকে পদত্যাগ করেন। সেই পদত্যাগপত্র কোনো কিছু যাছাই না করেই, এমনকি পঞ্চায়েত সমিতির সাথেও কোনোরূপ আলোচনা না করেই, স্বতপ্রণোদিত হয়ে, বিডিও তপন সরকার সেটি জেলায় পাঠিয়ে দিয়েছেন। যদিও এখনো সেই পদত্যাগপত্র গৃহীত হয়নি। 




সেই অন্যায় অমানবিক মানসিক অত্যাচারের বিরুদ্ধে আজও ক্ষোভে ফুটছে ব্লক থেকে ব্লকের কর্মীরা। সোমবার থেকে ব্লকের সব কর্মীরা কালো ব্যাজ পড়ে কাজ করছেন। জেলার প্রায় সব ব্লক অফিসের সামনে দাঁড়িয়ে তারা বিক্ষোভ দেখিয়েছেন। তাদের একটাই দাবী এই অন্যায়ের প্রতিকার হোক এবং ভাতারের বিডিও কে অন্য জায়গায় বদলি করা হোক এবং সন্দীপ ব্যানার্জী'র পদত্যাগপত্র যাতে না গৃহীত হয়। জানা গেছে কর্মীদের এই বিক্ষোভ আন্দোলন ধারাবাহিকভাবে চলবে যতক্ষণ পর্যন্ত না এই বিষয়ে কোনো সমাধান সূত্র না বের হচ্ছে। 




যদিও এই বিষয়ে জেলাস্তরের কোনো আধিকারিকের মন্তব্য পাওয়া যায়নি। সূত্রের খবর, এই বিষয় নিয়ে আজ জেলার ডব্লু বি সি এস এ্যাসোশিয়েসন আজ বৈঠকে বসেছিল।

Post a Comment

0 Comments