Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আমার সাথী প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন জামালপুর লায়ন্স ক্লাবে



আমার সাথী প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন জামালপুর লায়ন্স ক্লাবে


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলায় জামালপুর লায়ন্স ক্লাবে শনিবার আমার সাথী প্রকল্পের শুভ সূচনা হলো। এই উপলক্ষ্যে মহিলাদের স্যানিটারি ন্যাপকিন তৈরির একটি মেশিনের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান।। উপস্থিত ছিলেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ঋত্বিক ঘোষ সহ অন্যান্য অথিতিরা ও লায়ন্স ক্লাবের সদস্যবৃন্দ। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান জানান জামালপুর ব্লকে চোখের চিকিৎসায় জামালপুর লায়ন্স ক্লাব অনন্য কাজ করে চলেছে তার সাথে সাথে অন্যান্য সামাজিক কাজ করে চলেছে। আজকের এই কাজের জন্য তিনি লায়ন্স ক্লাবের সকলকে ধন্যবাদ জানান। এই অনুষ্ঠানে ৬০ জন স্থানীয় স্বয়ম্ভর গোষ্ঠীর সদস্যারা উপস্থিত ছিলেন। 



ক্লাবের পক্ষ থেকে প্রদীপ কুমার রায় জানান এই প্রকল্পে জৈব বস্তুতে তৈরি স্যানিটারি ন্যাপকিন উৎপাদন ও স্বয়ম্ভর গোষ্ঠীর মাধ্যমে বিপণন করা হবে। তিনি জানান প্রাথমিক ভাবে ব্লকের অনগ্রসর ও আদিবাসী সম্প্রদায়ের কুড়ি হাজার মহিলার মধ্যে এই কাজ প্রাথমিক ভাবে শুরু করা হবে। লায়ন্স ক্লাবের এই কাজের প্রশংসা করছে এলাকার মানুষ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্লাবের সদস্য অরূপ রায়।