চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

আমার সাথী প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন জামালপুর লায়ন্স ক্লাবে



আমার সাথী প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন জামালপুর লায়ন্স ক্লাবে


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলায় জামালপুর লায়ন্স ক্লাবে শনিবার আমার সাথী প্রকল্পের শুভ সূচনা হলো। এই উপলক্ষ্যে মহিলাদের স্যানিটারি ন্যাপকিন তৈরির একটি মেশিনের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান।। উপস্থিত ছিলেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ঋত্বিক ঘোষ সহ অন্যান্য অথিতিরা ও লায়ন্স ক্লাবের সদস্যবৃন্দ। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান জানান জামালপুর ব্লকে চোখের চিকিৎসায় জামালপুর লায়ন্স ক্লাব অনন্য কাজ করে চলেছে তার সাথে সাথে অন্যান্য সামাজিক কাজ করে চলেছে। আজকের এই কাজের জন্য তিনি লায়ন্স ক্লাবের সকলকে ধন্যবাদ জানান। এই অনুষ্ঠানে ৬০ জন স্থানীয় স্বয়ম্ভর গোষ্ঠীর সদস্যারা উপস্থিত ছিলেন। 



ক্লাবের পক্ষ থেকে প্রদীপ কুমার রায় জানান এই প্রকল্পে জৈব বস্তুতে তৈরি স্যানিটারি ন্যাপকিন উৎপাদন ও স্বয়ম্ভর গোষ্ঠীর মাধ্যমে বিপণন করা হবে। তিনি জানান প্রাথমিক ভাবে ব্লকের অনগ্রসর ও আদিবাসী সম্প্রদায়ের কুড়ি হাজার মহিলার মধ্যে এই কাজ প্রাথমিক ভাবে শুরু করা হবে। লায়ন্স ক্লাবের এই কাজের প্রশংসা করছে এলাকার মানুষ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্লাবের সদস্য অরূপ রায়।

Post a Comment

0 Comments