চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোডশো ঘিরে শহর বর্ধমানে জনপ্লাবন


 

বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোডশো ঘিরে শহর বর্ধমানে জনপ্লাবন



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা'র রোডশো-কে ঘিরে শহর বর্ধমান ভাসলো জনজোয়ারে। পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এই রোডশো কার্যতই রাজ্যের শাসকদলের কপালে চিন্তার ভাঁজ ফেলবে। শনিবার সকাল থেকে গোটা পুর্ব বর্ধমান জেলা জুড়ে একাধিক কর্মসূচী নিয়ে বর্ধমান সফরে আসেন বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এদিন তিনি কাটোয়া থেকে দুপুর প্রায় সাড়ে তিনটে নাগাদ বর্ধমানের স্বস্তিপল্লীর মাঠে হেলিকপ্টারে নামেন। এরপর বিজেপি'র বর্ধমান সদর জেলা কার্যালয়ে যান। সেখানে দলীয় নেতাদের সঙ্গে কিছুক্ষণ আলোচনার পর বর্ধমান শহরের বীরহাটা ঘড়ি মোড় থেকে রোড শো শুরু করেন। জনপ্লাবনে প্রায় ১ ঘণ্টারও বেশি সময় লাগে এই রোড শো কার্জনগেটে এসে পৌঁছাতে।




এদিন রাস্তার দু'ধারে দাঁড়িয়ে থাকা মানুষজনের জন্য রোডশোয়ের গাড়ি থেকে গোলাপের পাপড়ি ও গাঁদা ফুল ছড়ান শ্রী নাড্ডা। এদিন রোড শোয়ে শ্রী নাড্ডার সঙ্গে ছিলেন সর্বভারতীয় নেতা কৈলাশ বিজয়বর্গী সহ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, বর্ধমান দুর্গাপুরের সাংসদ সুরেন্দ্রজিত সিংহ আলুওয়ালিয়া, সাংসদ সৌমিত্র খাঁ, বর্ধমান সদর জেলা সভাপতি সন্দীপ নন্দী সহ অন্যান্যরা। উল্লেখ্য, এদিন জে পি নাড্ডার সফর ঘিরে কার্যতই বর্ধমানের উল্লাস থেকে নবাবহাট পর্যন্ত জিটিরোডে যানবাহন চলাচল স্তব্ধ হয়ে যায়। শহরের অন্যান্য রাস্তাগুলোতেও ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

Post a Comment

0 Comments