চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুরে ৭৫০০ জনকে কম্বল প্রদান করে নজির গড়লো তৃণমূল কংগ্রেস


 

জামালপুরে ৭৫০০ জনকে কম্বল প্রদান করে নজির গড়লো তৃণমূল কংগ্রেস



অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক তৃণমূল কংগ্রেস, ব্লক যুব তৃণমূল কংগ্রেস, সংখ্যালঘু সেল ও জয়হিন্দ বাহিনীর যৌথ উদ্যোগে মেগা বস্ত্র প্রদান অনুষ্ঠান হলো আজ। জামালপুরের নেতাজি মাঠ থেকে ৭৫০০ টি কম্বল বিতরণ করা হলো অসহায় মানুষদের জন্য। এই অনুষ্ঠানের মূল হোতা জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলার সহ সভাপতি তথা পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ অরবিন্দ ভট্টাচার্য্য, তৃণমূল কংগ্রেসের ব্লক যুব সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, জেলা তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি তথা জয় হিন্দ বাহিনীর ব্রক সভাপতি ও জামালপুর ১ নং পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি দেবু হেমব্রম, বিশিষ্ট সমাজসেবী ডা: প্রতাপ রক্ষিত, সুনীল ধারা, মৃদুল কান্তি মন্ডল, তারক টুডু, ঝর্ণা বেগম শেখ, পূর্ণিমা মালিক, শিপ্রা ওঝা, কামিনী কুমুদ ঘোষ সহ বিভিন্ন পঞ্চায়েত প্রধান ,উপ প্রধান, পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েতের সদস্য-সদস্যা ও সাধারণ কর্মী সমর্থকরা। 




এই ধরণের অনুষ্ঠান মেহেমুদ খান ও তাঁর সহযোগী ভুতনাথ মালিক এর আগে অনেকবার করেছেন। এই প্রসঙ্গে বলা যায় লকডাউন পরিস্থিতিতে ব্লকের প্রতিটি গ্রামে অসহায় মানুষদের সাহায্য করতে তিনি ছুটে বেড়িয়েছেন। চালু করেছিলেন একটি টেলিফোন হেল্প লাইন। সেখানে ফোনের ভিত্তিতে তাঁরা পৌঁছে যেতেন প্রত্যন্ত এলকাতে। কয়েক হাজার মানুষ এর ফলে উপকৃত হয়েছিলেন। ওই পরিস্থিতিতে ব্লাড ব্যাঙ্কে রক্তের যোগান দিতে সাত দিন ব্যাপী একনাগাড়ে শুধুমাত্র মহিলাদের রক্তদান শিবির করে অসাধ্য সাধন করেছিলেন। আজকের এই অনুষ্ঠানে প্রত্যেকটি অঞ্চলের জন্য আলাদা করে কাউণ্টার করা হয়। সেখান থেকেই সংশ্লিষ্ট অঞ্চলের মানুষদের হাতে শীতের কম্বল তুলে দেওয়া হয়। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে হাজার হাজার মানুষের জমায়েত হয়। 



এই মঞ্চটাকেই বিধান সভা ভোটে প্রচারের কাজে লাগান মেহেমুদ খান। তিনি আজ তাঁর বক্তব্যে কৃষি বিল নিয়ে বিজেপির সমালোচনার সাথে সাথে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের প্রচারও করেন। এই প্রসঙ্গে তিনি দুয়ারে সরকার এর কথা তুলে ধরেন।পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্লকের তৃণমূল যুব সভাপতি ভুতনাথ মালিক।

Post a Comment

0 Comments