চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কৃষিবিলের বিপক্ষে বিজেপির পাল্টা সভা তৃণমূলের


 

কৃষিবিলের বিপক্ষে বিজেপির পাল্টা সভা তৃণমূলের


অতনু হাজরা, জামালপুর : কৃষিবিলের বিপক্ষে পূর্ব বর্ধমানের জামালপুরের চকদিঘিতে আজ একটি সভা করে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত গত দু'দিন আগে এই চকদিঘিতেই বিজেপি 'আর নয় অন্যায়' স্লোগানকে সামনে রেখে সভা করেছিলেন বিজেপি'র রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।আজ তারই পাল্টা সভা করলো তৃণমূল কংগ্রেস। আজকের এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অসীমা পাত্র, পূর্ব বর্ধমান জেলাপরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলার যুব সভাপতি রাসবিহারী হালদার, দলের মুখপাত্র প্রসেনজিৎ দাস, চেয়ারম্যান মমতাজ সংঘমিতা চৌধুরী, জেলা মহিলা সভানেত্রী শিখা সেনগুপ্ত, জেলার দলের সহ সভাপতি অরবিন্দ ভট্টাচার্য্য, সংখ্যালঘু সেলের চেয়ারম্যান ইন্তেকাব আলম, জয়হিন্দ বাহিনীর জেলা চেয়ারম্যান রবীন নন্দী, জেলা পরিষদের মেন্টর তথা রাজ্য এস সি এস টি সেলের সভাপতি উজ্জ্বল প্রামানিক, তৃণমূলের ব্লক সভাপতি শ্রীমন্ত রায়, ছাড়াও প্রদীপ পাল, অমল দলুই, আব্দুস সালাম, অলোক ঘোষ সহ অন্যান্যরা। শ্রীমন্ত রায় প্রথমেই দু'দিন আগে বিজেপির সভায় যে বক্তব্য রাখা হয়েছিল তার তীব্র সমালোচনা করেন। তিনি বলেন বিজেপির নেতারা দিবাস্বপ্ন দেখা ভুলে যান। দেখে নেব বলে হুমকি দিয়ে কিছু হবে না। ২১ এর বিধানসভা নির্বাচনের পর তাঁরাই দেখে নেবেন। 



মন্ত্রী অসীমা পাত্র তাঁর বক্তব্যে সৌমিত্র খাঁয়ের বক্তব্যের তীব্র সমালোচনা করেন তিনি বলেন যাঁরা তৃণমূল থেকে যাচ্ছেন অন্যদলে এতে দল শুদ্ধ হচ্ছে। তিনি রাজ্য সরকারের সমস্ত প্রকল্পগুলো তুলে ধরেন।শেষে দেবু টুডু তাঁর বক্তব্যে সাধারণ কর্মীদের উজ্জীবিত করে তোলেন। তিনি তাঁর বক্তব্যে বিজেপির স্বরূপ তুলে ধরেন। শুক্রবারের সভায় তৃণমূল কংগ্রেস কর্মীদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

Post a Comment

0 Comments