চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

আর নয় অন্যায় কর্মসূচির সভায় জামালপুরে কি বললেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ


 

আর নয় অন্যায় কর্মসূচির সভায় জামালপুরে কি বললেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের চকদিঘিতে আজ বিজেপির পক্ষ থেকে 'আর নয় অন্যায়' কর্মসূচিতে জনসভা হয়। বুধবারের এই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি'র যুব মোর্চার রাজ্য সভাপতি তথা বিষ্ণুপুরের সংসদ সৌমিত্র খাঁ, যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য তাপস দাস, জেলা যুব মোর্চার সভাপতি শুভম নিয়োগী, বিজেপি'র বর্ধমান সদর জেলার সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা, রামকৃষ্ণ চক্রবর্তী, জামালপুর বিধানসভার কনভেনর জিতেন ডকাল, মন্ডল সভাপতি রাহুল চৌধুরী সহ তপন বাছার, শুভঙ্কর মালিক, অভিজিৎ ঘোষাল এবং প্রতিটি মন্ডলের যুব মোর্চার সভাপতিরা সহ অন্যান্য শাখা সংগঠনের জেলা ও রাজ্য কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। ব্লকের নেতারা প্রত্যেকেই তাঁদের বক্তব্যে জামালপুরে তাঁদের কর্মীদের উপর তৃণমূলের অত্যাচারের প্রসঙ্গ তুলে তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন। তাঁরা প্রত্যেকেই বলেন ২১ সালের বিধানসভা নির্বাচনের পরে পরিস্থিতি এরকম থাকবে না। তাদের কর্মীদের উপর অন্যায় অত্যাচার কোনোভাবেই মেনে নেওয়া হবেনা।



 সৌমিত্র খাঁ তাঁর বক্তব্যে অভিষেক বন্দোপাধ্যায় ও রাজ্যের মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করেন। তিনি জামালপুরের তথা রাজ্যের মানুষকে সচেতন হতে বলেন। প্রত্যেক নেতৃত্বই তাঁদের বক্তব্যে ২১ সালে বিধানসভা নির্বাচনে যে বিজেপি ক্ষমতায় আসবে সেই কথাই বলেন। রাজ্য নেতৃত্বকে কাছে পেয়ে বিজেপি কর্মী সমর্থকরা যথেষ্ট উজ্জীবিত হয়েছেন।



 আজকের সভায় জীবন চক্রবর্ত্তী নামে একজন নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগদান করেন। সৌমিত্র খাঁ বর্ধমান তাঁর হাতে বিজেপি'র দলীয় পতাকা তুলে দেন।