চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

যুব তৃণমূলের আয়োজনে সোহমের রোডশোয়েও মানুষের ঢল



যুব তৃণমূলের আয়োজনে সোহমের রোডশোয়েও মানুষের ঢল



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোডশো এর পরদিনই পাল্টা রোডশো করলেন যুব তৃণমূলের রাজ্য সহ সভাপতি তথা অভিনেতা সোহম চক্রবর্তী। পরপর দু'দিনে বিজেপি ও তৃণমূলের রোডশো - কে কেন্দ্র করে শহর বর্ধমানের রাজনৈতিক উত্তেজনার পারদ ক্রমশঃ চড়ছে। আসন্ন বিধানসভা নির্বাচন কে সামনে রেখে দু'দলই শক্তি প্রদর্শনে ময়দানে নেমে পড়েছে। ফলে সাধারণ মানুষের দুর্ভোগও বাড়ছে। দু'দিনের যুযুধান দু'পক্ষের রোডশো ঘিরে পুলিশ প্রশাসন ব্যাপকভাবে যানবাহন নিয়ন্ত্রণ করে। ফলে শহরের শিড়দাঁড়া জি টি রোডে সমস্ত রকম যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। অন্যান্য রাস্তাগুলোতেও যানজটে নাকাল হতে হয় সাধারণ মানুষকে। শনিবার বিজেপি'র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোডশো-তে যে জনজোয়ারের ঢেউ উঠেছিল সেটাকে তীব্রভাবে কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি বলেন, ভাড়া করে লোক এনে জমায়েতের কোনো দাম নেই। 



রবিবার নাড্ডার পাল্টা রোড শো হল তৃণমূল কংগ্রেসের। রোড শোতে ছিলের রাজ্য তৃণমূল যুব সভাপতি অভিনেতা সোহম চক্রবর্তী। মিছিল শুরু হয় টাউনহল থেকে। তারপর জিটি রোড ধরে মিছিল যায়। কাঁটাপুকুর মোড়ে রোডশো শেষ হয়। রোড শোতে সোহম ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন দেবনাথ, তৃণমূল কংগ্রেসের রাজ্য মুখপাত্র দেবু টুডু, জেলা যুব তৃণমূলের সভাপতি রাসবিহারী হালদার, তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস, চেয়ারম্যান ডাঃ মমতাজ সংঘমিতা চৌধুরী, কো-অর্ডিনেটর উজ্জ্বল প্রামাণিক সহ অন্যান্যরা। এদিনের রোড শোতেও মানুষের ঢল নামে জিটি রোডে। রোড শোর জন্য জিটি রোডে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। সোহমকে দেখার জন্য রাস্তার ধারে তো মানুষজন দাঁড়িয়ে ছিলেন। তেমনী বাড়ির ছাদেও মানুষ ছিল।



তিন কিলোমিটার ধরে এদিন রোড শো হয়। ঘন্টা আড়াই সময় লাগে রোড শো শেষ হতে।আজকের মিছিলে যাঁরা ছিলেন তারা সবাই পূর্ব বর্ধমান জেলার মানুষ। তারা কেউ ভিন রাজ্যের নয় বলে দাবী করেন সোহম। তিনি বলেন নাড্ডা বা মোদী যেই আসুক। মমতাকেই মানুষ ভোট দেবে। বাংলাকে কুনজরে দেখলে ভোটে তার জবাব পাবে বিজেপি।

যদিও পুলিশের দাবী গতকাল বিজেপির রোড শোয়ে জমায়েত ছিল ২৪ হাজার। আর এদিন ৪৪ হাজার মানুষ রোডশো-তে অংশ নিয়েছিলেন। এদিন চিত্রাভিনেতা সোহম সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে রাজ্যবাসীর মঙ্গল কামনা করেন।