চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর কার্যালয় উদ্বোধন


 

জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর কার্যালয় উদ্বোধন




ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে তৃণমূল কংগ্রেস শহর বর্ধমানে গুটি সাজাতে শুরু করেছে। ইতিমধ্যেই জয়হিন্দ বাহিনীর ছত্রছায়ায় এক ঝাঁক যুবক-যুবতীকে সামনের সারিতে নিয়ে এসেছে। জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর কমিটির সভাপতি করা হয়েছে পল্লব দাস-কে। চেয়ারম্যান সমরজিৎ দাস সহ সাহানা পারভিন'দের মতো তরুন তুর্কীদের দায়িত্ব দিতেই ওরা কাজ শুরু করে দিয়েছে। তৃণমূল কংগ্রেসের ২৪ তম প্রতিষ্ঠা দিবসে উদ্বোধন হলো জয়হিন্দ বাহিনী বর্ধমান শহর কার্যালয়। শুক্রবার শহরের ১৮ নম্বর ওয়ার্ডের ভাতছালায় অফিসের উদ্বোধন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস, পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, তৃণমূল কংগ্রেসের বর্ধমান শহর সভাপতি অরূপ দাস, জয়হিন্দ বাহিনীর জেলা সভাপতি রবীন নন্দী, তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের জেলা সভাপতি মহঃ আসরাফ উদ্দিন, সহ-সভাপতি মাহিন্দর সিং সালুজা, সাধারণ সম্পাদক খন্দেকার ফজলুর রহমান, তৃণমূলের শহর যুব সভাপতি শুভায়ু সাহা সহ প্রাক্তন কাউন্সিলর সনৎ বক্সী, সুতপা ভট্টাচার্য এবং চন্দনা দাস, সৌরেন ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ। 




জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বলেন, আজ এক পবিত্র দিন। আজ থেকে ২৩ বছর আগে ইংরেজি নববর্ষের দিনেই বাংলার জননেত্রী তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা করেছিলেন। আর আজকের দিনেই বর্ধমানে উদ্বোধন হচ্ছে জয়হিন্দ বাহিনীর কার্যালয়। এটা অত্যন্ত আনন্দের ও গৌরবের। এপ্রসঙ্গে বক্তারা প্রবীন কংগ্রেস নেতা বাবলু দাস ও রাইমনি দাসের প্রতি কৃতজ্ঞতা জানান। তাদের বাড়ির নিচেই উদ্বোধন হলো জয়হিন্দ বাহিনীর কার্যালয়। তৃণমূল নেতৃত্ব আরও বলেন, হিন্দুদের কাছে মন্দির, মুসলমানদের কাছে মসজিদ, খ্রীষ্টানদের কাছে গীর্জা যেমন পবিত্র স্থান তেমনি রাজনীতির মানুষের কাছে দলীয় কার্যালয় পবিত্র স্থান। নতুন কার্যালয়ের মাধ্যমে কাজে গতি আসবে। উপস্থিত নেতৃত্ব এদিনের সভা থেকে তৃণমূল কংগ্রেসকে জয়ী করার মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়'কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করার আহ্বান জানান।

জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর সভাপতি পল্লব দাস বলেন এখন থেকে এই অফিসের মাধ্যমে সংগঠনের যাবতীয় কাজকর্ম করা হবে। মানুষের সুবিধা অসুবিধায় পাশে থাকবে জয়হিন্দ বাহিনী।