চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বঙ্গধ্বনি যাত্রা শেষে বর্ধমানে প্রকাশ্যে তৃণমূলের কোন্দল


 

বঙ্গধ্বনি যাত্রা শেষে বর্ধমানে প্রকাশ্যে তৃণমূলের কোন্দল




ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বঙ্গধ্বনি যাত্রা শেষে তৃণমূল কংগ্রেস শহর বর্ধমানে মহামিছিল করে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মঙ্গলবার উল্লাস মোড় থেকে কার্জনগেট পর্যন্ত মিছিল কার্যত জনপ্লাবনের চেহারা নেয়। মিছিল শেষে কার্জনগেটে একটি সভাও হয়। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন দেবনাথ সহ রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, উত্তম সেনগুপ্ত, দেবু টুডু, ডাঃ মমতাজ সংঘমিতা চৌধুরী, উজ্জ্বল প্রামাণিক, শম্পা ধাড়া, আইনুল হক, রাসবিহারী হালদার, শিখা সেনগুপ্ত, সুভাষ মন্ডল, নবীন বাগ, নেপাল ঘড়ুই এবং সর্বোপরি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা খোকন দাস। আর সভা শেষ হওয়ার আগেই হৈ-হট্টগোল শুরু হয়ে যায়। মঞ্চের সামনে থেকে আওয়াজ ওঠে বিজেপি'র দালাল খোকন দাস দূর হটো। মুহুর্তে মঞ্চের সামনে বিশৃংখলার সৃষ্টি হয়। পতাকার লাঠি উঁচিয়ে চলে হুঁশিয়ারি। পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি মঞ্চ থেকে নেমে হাঁটা দেন মন্ত্রী স্বপন দেবনাথ। এরই মাঝে নাম না করে মন্ত্রীর কাছে খোকন দাসের বিরুদ্ধে আঙ্গুল তোলেন বর্ধমানের ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহঃ সেলিম। নাম না করেই খোকন দাসকে দাদার অনুগামী বলে চিহ্নিত করা হয়।

 সবমিলিয়ে শহর বর্ধমানে একচ্ছত্র রাজ করা খোকন দাসের বিরুদ্ধে প্রকাশ্যে যে ভাবে স্লোগান উঠলো তাতে ওই নেতার পায়ের তলার মাটি ক্রমশ হালকা হবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।


Post a Comment

0 Comments