চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিজেপি'র সর্বভারতীয় সভাপতি'র কনভয়ে হামলার প্রতিবাদে পূর্ব বর্ধমান জেলা জুড়ে পথ অবরোধ


 

বিজেপি'র সর্বভারতীয় সভাপতি'র কনভয়ে হামলার প্রতিবাদে পূর্ব বর্ধমান জেলা জুড়ে পথ অবরোধ



অভিরূপ আচার্য, বর্ধমান 

অতনু হাজরা, জামালপুর

সেখ সামসুদ্দিন, মেমারি


বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে পূর্ব বর্ধমান জেলায় গর্জে উঠলো বিজেপি'র যুব মোর্চা ও মহিলা মোর্চার নেতা-কর্মীরা। অভিযোগ বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে বিজেপি'র জনসভায় যাবার পথে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয় বর্গীয় এবং সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের ওপর তৃণমূলের গুন্ডা বাহিনী প্রাণঘাতি হামলা চালায়। সেই হামলায় বিজেপি নেতা মুকুল রায় আহত হষ। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে আজ বর্ধমান শহর থেকে মেমারি, জামালপুর সহ জেলা রাস্তা অবরোধ ও প্রতিবাদ আন্দোলনে নামে বিজেপি নেতা-কর্মীরা।



বৃহস্পতিবার সন্ধ্যায় শহর বর্ধমানের কার্জনগেটে জিটি রোড অবরোধ করে বিজেপি যুব মোর্চা ও মহিলা মোর্চার কর্মীরা। আটকে পড়ে পথচারি ও যানবাহন। কার্জনগেটের মোড়ে টায়ার জ্বালিয়ে পথ-অবরোধ করে বিজেপি যুব কর্মীরা। নেতৃত্বে ছিলেন যুব মোর্চার বর্ধমান সদর জেলা সভাপতি শুভম নিয়োগী। কিছুক্ষণ অবরোধ চলার পর পুলিশ এসে অবরোধ তুলে দেয়।



 বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ের উপর হামলা হওয়ার কারণে জামালপুরে পথ অবরোধ এবং বিক্ষোভ মিছিল সংগঠিত হয়। উপস্থিত ছিলেন জামালপুর বিধানসভার কনভেনর জিতেন ডকাল, ১১ নং মন্ডলের সভাপতি রাহুল চৌধুরী, বিধানসভার যুব মোর্চার অবজার্ভার সুনীল কুমার সাউ, মন্ডলের যুবমোর্চার সভাপতি অজয় ডকাল প্রমুখ। এদিন জামালপুর বিধানসভার ১১ নম্বর মন্ডলের পক্ষ থেকে বিক্ষোভ অভিযান চলে।



 অন্যদিকে মেমারি নগর কমিটির পক্ষ থেকে মেমারি চকদিঘী মোড়ে জিটিরোডে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিজেপি নেতা-কর্মীরা। উপস্থিত ছিলেন মেমারি নগর সভাপতি মানস কুমার মন্ডল, সাধারণ সম্পাদক রাজা সিং, নগর সম্পাদক সুনীল মন্ডল, রাজ্য মহিলা মোর্চার সদস্য স্মৃতিকনা বসু, মেমারি বিধানসভার কনভেনার চন্দ্রশেখর সাউ সহ নগরের সকল কার্যকর্তা উপস্থিত ছিলেন।