পূর্ব বর্ধমানের বেত্রাগড় গ্রামে পিং-পং ক্রিকেট টুর্ণামেন্ট

চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

পূর্ব বর্ধমানের বেত্রাগড় গ্রামে পিং-পং ক্রিকেট টুর্ণামেন্ট


 

পূর্ব বর্ধমানের বেত্রাগড় গ্রামে পিং-পং ক্রিকেট টুর্ণামেন্ট


অতনু হাজরা, জামালপুর : একদিবসীয় আটদলীয় পিং-পং ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হলো জামালপুরের বেত্রাগড় গ্রামে। পূর্ব বর্ধমান জেলার জামালপুরের বেত্রাগড় দক্ষিণ পাড়া কালিমাতা ক্লাব আজ বসন্তপুর ফুটবল মাঠে ওই ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করে। ক্লাবেরই এক সদস্য শীতল সাহা সদ্য প্রয়াত হয়েছেন। এছাড়াও পাড়ারই এক তরুণী বৈশাখী মালিক সেও কিছুদিন আগে মারা যায়। তাঁদেরই স্মৃতির উদ্দেশ্যে এই খেলার আয়োজন করা হয়। এই খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান ও জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, পাড়াতল ১ গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান শ্রীদিব ঘোষ ও এলাকার বিশিষ্ট শিক্ষক দিজেন্দ্রনাথ ঘোষ। খেলার ফাইনালে বিজয়ী ও বিজিত দুই দলকে পুরস্কার হিসেবে যথাক্রমে ২৩০০ টাকা ও ২১০০ টাকা এবং একটি করে ট্রফি দেওয়া হয়।এছাড়াও ফাইনালে ম্যান অফ দি ম্যাচ ও ম্যান অফ দি সিরিজ কে পুরস্কৃত করা হয়।




 ফাইনালে বিজয়ী দল চিকনহাটি ফ্রেন্ডস ক্লাব ও বিজিত হয় মহানাদ ইয়ং স্টার ক্লাব। ক্লাবের পক্ষ থেকে তরুণ কুমার অধিকারী বলেন, সারা বছর তাঁদের ক্লাব নানা ধরণের সমাজ সেবা মূলক কাজ করে থাকে। বিশেষ করে কালী পুজোর সময় ব্লকের সমস্ত স্কুলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কৃতি ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা জানায়।হাসপাতালে একদিন রুগীদের ফল- মিষ্টি বিতরণ করে। এছাড়া জনস্বার্থে বিভিন্ন সরকারি প্রকল্পের প্রচার করা হয়। বড় করে সাংস্কৃতিক অনুষ্ঠানও করা হয়। কিন্তু এবছর করোনা আবহে সব বন্ধ থেকেছে। চৈত্র মাসে সেই অনুষ্ঠান তাঁরা করার চেষ্টা করবেন বলে জানান। তিনি আরো বলেন শীতল সাহা ক্লাবের একজন সক্রিয় সদস্য ছিলেন। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে ক্লাবের।


Post a Comment

0 Comments