চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মেমারিতে সংখ্যালঘু সেলের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃতীয়বার সরকার গড়ার আহ্বান


 

মেমারিতে সংখ্যালঘু সেলের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃতীয়বার সরকার গড়ার আহ্বান



সেখ সামসুদ্দিন, মেমারি : মেমারি শহর তৃণমূল সংখ্যালঘু সেলের আহবানে শান্তি ও সম্প্রীতি রক্ষার্থে মেমারি পুরোনো বাসস্ট্যান্ডে একটি পথসভা হয়। সভায় বিজেপির বিভেদ নীতির বিরুদ্ধে ‌এবং মমতা ব্যানার্জিকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার আহ্বান জানান নেতৃত্ব।

সোমবারের এই সভায় উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সংখ্যা লঘু সেলের সভাপতি মহঃ আসরাফ উদ্দিন। তিনি বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন। বিজেপি ভাঁওতাবাজির রাজনীতি করে জনগণকে বিভ্রান্ত করছে বলে উল্লেখ করেন। একই সঙ্গে তিনি বলেন, রাজ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের কোনো বিকল্প নেই। তাই তৃতীয় বারের জন্যও রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সরকার গঠনের আহ্বান জানান মহঃ আসরাফ উদ্দিন। 



সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী, সহসভাপতি আশীষ ঘোষ দস্তিদার, মেমারি পৌরসভার সহ প্রশাসক সুপ্রিয় সামন্ত, মেমারি ১ ও ২ ব্লক তৃণমূল শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মা, মেমারি শহর জয় হিন্দ বাহিনীর সভাপতি অজিত সিং, জেলা তৃণমূল নেতা স্বপন ঘোষাল, জেলা নেতা ফাত্তার কয়েল, মেমারি ১ ব্লক যুব তৃণমূলের সভাপতি জিতেন্দ্র সিং, মেমারি শহর সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আব্দুল্লা সহ অন্যান্য নেতৃত্ব । এদিনের সভায় বক্তারা কেন্দ্রীয় সরকারের কৃষিবিলের বিরুদ্ধে জোরালো প্রতিবাদ জানান এবং রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের দশ বছরের কাজের রিপোর্ট কার্ড সকলের হাতে তুলে দিয়ে রাজ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আবেদন জানান। একুশের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়-কে আবার ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানান উপস্থিত নেতৃত্ব।