Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বঙ্গধ্বনি যাত্রায় রাজ্যের উন্নয়ন প্রচারে জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি


 

বঙ্গধ্বনি যাত্রায় রাজ্যের উন্নয়ন প্রচারে জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য জুড়ে চলছে বঙ্গধ্বনি যাত্রা। বাড়ি বাড়ি গিয়ে জনপ্রতিনিধিরা জনসংযোগ করছেন। পূর্ব বর্ধমানের জামালপুরে জারগ্রাম পঞ্চায়েতের উত্তর মোহনপুর, দাসপুর, নারণপুর প্রভৃতি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন সরকারি প্রকল্প তুলে ধরে জনসংযোগ সারেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, বিদ্যুৎ কর্মাধ্যক্ষ নমিতা রায়, পঞ্চায়েতের উপ প্রধান সুভাষ কোলে সহ এলাকার জনপ্রতিনিধিরা। এলাকার মন্দিরে গিয়ে প্রণাম করে প্রচার শুরু করেন।



 স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় মানুষদের নিয়ে বৈঠক করেন। ওখানেই তাঁরা মধ্যাহ্ন ভোজন সারেন। মেহেমুদ খান বলেন প্রত্যেকটি মানুষের কাছে পসচিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী সাধারণ মানুষদের সুবিধার জন্য যে সমস্ত প্রকল্প চালু করেছেন সেগুলো সম্পর্কে জানানো এবং কেউ সেই পরিষেবা না পেলে তার দ্রুত ব্যবস্থা করে দেওয়া ছাড়াও সকলের সাথে কথা বলে কার কি সমস্যা জানার চেষ্টা করেন।ভুতনাথ মালিক বলেন দলীয় নির্দেশ অনুসারেই চলছে বঙ্গধ্বনি যাত্রা। সেই মোতাবেকই তাঁরা জারগ্রাম পঞ্চায়েতের এই গ্রাম গুলোয় এসেছিলেন। তাঁরা আজকের প্রচারে এসে সাধারণ মানুষের যথেষ্ট সাড়া পেয়েছেন বলে তিনি জানান। আজকের এই প্রচারে মানুষের স্বতঃস্ফূর্ততা ছিল চোখে পড়ার মতো।