চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বঙ্গধ্বনি যাত্রায় বর্ধমান উত্তরের বিধায়ক ও তৃণমূল নেতৃত্ব


 

বঙ্গধ্বনি যাত্রায় বর্ধমান উত্তরের বিধায়ক ও তৃণমূল নেতৃত্ব


অর্ঘ্য ব্যানার্জী, গাংপুর : গোটা রাজ্যের সঙ্গে পূর্ব বর্ধমান জেলায়ও জোরকদমে চলছে বঙ্গধ্বনি যাত্রা। রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান জনগণের সামনে তুলে ধরছেন জনপ্রতিনিধিরা। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার বর্ধমান ২ নম্বর ব্লকের অন্তর্গত বৈকন্ঠপুর ১ পঞ্চায়েতের জ্যোতিপল্লী থেকে হীরাগাছি পর্যন্ত বঙ্গধ্বনি যাত্রা চলে। বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক এর নেতৃত্বে বঙ্গধ্বনি যাত্রায় তৃণমূল কংগ্রেসের উন্নয়নের রিপোর্ট কার্ড গ্রামের মানুষের হাতে তুলে দেওয়া হয়।




 স্থানীয় মতুয়া আশ্রমে প্রণাম করে জনসংযোগ সারেন। ব্যান্ডের বাজনার তালে এগিয়ে চলে বঙ্গধ্বনি যাত্রা। বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিকের সঙ্গে এদিন উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ মেহেবুব মন্ডল, যুব তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লক সভাপতি সৌভিক পান ও বৈকন্ঠপুর ১নং অঞ্চলের সভাপতি আজাদ রহমান, বর্ধমান জেলার তৃণমূল যুব কংগ্রেসের সম্পাদক অনুপ পরামানিক, বৈকন্ঠপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাখি সাঁতরা ও উপপ্রধান জয়দেব ব্যানার্জী সহ অন্যান্যরা। 




বঙ্গধ্বনি যাত্রার মাঝে বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক আদিবাসী পরিবারে গিয়ে মধ্যাহ্নভোজন করেন। এদিন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বঙ্গধ্বনি যাত্রায় দুয়ারে সরকার কর্মসূচি সম্পর্কে গ্রামের মানুষকে অবহিত করেন। এবং সরকারি পরিষেবা গ্রহণে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।