Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বড়দিনে বর্ধমান শহর জুড়ে ইছলাবাদ কিরণ সংঘ


 

বড়দিনে বর্ধমান শহর জুড়ে ইছলাবাদ কিরণ সংঘ


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : "ফিরে আসি বারবার, আমি সান্টা এবার পাঁচবার, বড়দিন নিয়ে আসি তোমাদের কাছে, ফুটপাথ ঘেঁষা যত জোনাকিরা আছে - ইছলাবাদ কিরণ সংঘ তোমাদের পাশে। 




এই বার্তা নিয়ে বড়দিনে বর্ধমানের ইছলাবাদ কিরণ সংঘের সান্তাক্লজ হাজির হয়েছিল শহরের বিভিন্ন প্রান্তে। স্টেশন, নার্স কোয়ার্টার, বীরহাটা, আলমগঞ্জ সহ বর্ধমানের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বস্তিবাসী, ফুটপাথবাসী সহ পথশিশুদের কাছে আজ তারা বেশ কিছু সামগ্রী তুলে দিল। বড়দিনের কেক, কমলালেবু, মিষ্টি, বিস্কুট সহ প্যাকেট প্রায় হাজার মানুষের হাতে তুলে দেওয়া হয় ক্লাবের পক্ষ থেকে। এই কাজ তারা বিগত পাঁচ বছর ধরে করে আসছে। ইছলাবাদ কিরণ সংঘ এইধরনের সামাজিক কাজে নিজেদের নিয়োজিত করে থাকে সারাবছর ধরেই। এই করোনা পরিস্থিতির সময়, কঠিন লকডাউনের সময় প্রায় তিনমাস ধরে বহু মানুষের মুখে খাবার, রান্না সামগ্রী তুলে ধরেছিল। এমনকি এই সময় পথ কুকুরদেরও প্রতিদিন রান্না খাবার খাইয়েছে। আজকের এই বড়দিনের উদ্যোগকে বিভিন্ন মানুষ সাধুবাদ জানিয়েছেন। আর যারা আজকের বড়দিনের সকালে কিছু পেলো তারাও খুব খুশি। 



ক্লাবের সম্পাদক কাজল চক্রবর্তী এবং সভাপতি পার্থ ধর জানান, তারা এই উদ্যোগ বেশ কয়েক বছর ধরে করে আসছে। আসলে এই দিনটা আমরা সকলে ভালোভাবে কাটালেও যাদের কেউ নেই সেই সমস্ত মানুষের পাশে দাঁড়ানোর একটা ছোট্ট প্রয়াস। আমরা সারাবছর ধরে নানান সামাজিক কাজ করে থাকি এবং আগামী দিনেও মানুষের পাশে থাকবো।