চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

অমিত শাহ'র হাত থেকে পতাকা নিয়ে বিজেপি'তে শুভেন্দু অধিকারী


 

অমিত শাহ'র হাত থেকে পতাকা নিয়ে বিজেপি'তে শুভেন্দু অধিকারী



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শুভেন্দু অধিকারী'কে নিয়ে সব জল্পনাকল্পনার অবসান। তৃণমূল কংগ্রেসের সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি টেনে আজ পূর্ব মেদিনীপুরে অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারী নিজের অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগ দিলেন। শনিবার পূর্ব মেদিনীপুরে সভা মঞ্চেই শুভেন্দুবাবু প্রণাম করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ'কে। এদিনের সভা থেকেই ‌ রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তীব্র সমালোচনার ঝড় তুলে মঞ্চ থেকেই শুভেন্দু অধিকারী বলেন আগে তৃণমূলের হয়ে বলেছিলাম বিজেপি হটাও দেশ বাঁচাও। আজ বলছি, “তোলাবাজ ভাইপো হটাও।”

শুভেন্দু অধিকারী বলেন, ছাত্র রাজনীতি করে এক এক করে সিড়ি বেয়ে তিনি উপরে উঠেছেন। ফলে যেখানে আস্থা, সম্মান, বিশ্বাস নেই সেখানে থাকবো না। তাকে বলা হচ্ছে পদের লোভে শুভেন্দু বিজেপিতে গেছেন। তার দাবি তিনি পদের লোভে নন, একজন কর্মী হিসেবে বিজেপিতে যোগ দিলেন। পাড়ায় পাড়ায় বুথে বুথে কাজ করবেন তিনি। কর্মী হিসেবে কাজ করবেন, পতাকা লাগানো হোক বা দেওয়াল লিখন সব কিছু বিজেপি কর্মী হয়েই করবেন।

শুভেন্দুবাবু আরও বলেন রাজ্যে দুর্নীতির চুড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে। ফলে রাজ্যের উন্নয়নে কেন্দ্র ও রাজ্যে একই সরকার প্রয়োজন। করোনা কালে তৃণমূলের গাফিলতির কারণে কেন্দ্রীয় সাহায্য পায়নি রাজ্য। 

বহিরাগত প্রসঙ্গেও মুখ খোলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, অমিত শাহকে বহিরাগত বলা হয়েছে, আমি বলছি আমরা আগে ভারতীয় তারপর বাঙালি। আর বক্তব্যের সবশেষে তার সবচেয়ে বেশি ঝাঁঝালো মন্তব্য, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দ্যেশ্যে ছিল তোলাবাজ ভাইপো হটাও। এই প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূলের এক কর্মী তাকে ভিডিও পাঠিয়ে মনে করান একসময় তিনি বিজেপি হটাও দেশ বাঁচাও বলতেন। তার উত্তরে তিনি তাকে বলেছেন, ” তখন আমি মন দিয়ে তৃণমূল করতাম। কাল থেকে আমি বলব, "তোলাবাজ ভাইপো হটাও।”