Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

কালীপূজা কমিটিগুলিকে নিয়ে প্রশাসনিক বৈঠক


 

কালীপূজা কমিটিগুলিকে নিয়ে প্রশাসনিক বৈঠক


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে সমস্ত কালীপূজা কমিটিগুলিকে নিয়ে পঞ্চায়েত সমিতির মিটিং হলে প্রশাসনিক বৈঠক করলো জামালপুরে ব্লক প্রশাসন। সোমবারের এই বৈঠকে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, দুই জয়েন্ট বিডিও বিপ্লব বিশ্বাস ও গৌতম কুমার দত্ত, জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, বি এল আর ও পার্থ ঘোষ, যুব দপ্তরের আধিকারিক অনুপম চ্যাটার্জী সহ আরো অনেকে।


 অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম সমস্ত ক্লাব, বারোয়ারী ও বাড়ির পুজো গুলির প্রত্যেককেই কি কি নির্দিষ্ট নিয়ম বিধি মেনে পুজো করতে হবে তা বুঝিয়ে দেন। কিছুদিন আগে দুর্গা পুজোতে যে নিয়ম ছিল আগামী কালীপুজো, ছট পুজো ও জগদ্ধাত্রী পুজোতেও একই নিয়ম বলবৎ থাকবে। মহামান্য হাই কোর্ট যে রায় দিয়েছেন সেভাবেই করোনা নিয়ম মেনেই মন্দিরের প্যান্ডেল খোলা রাখতে হবে।মন্দিরের ভিতর কেউ প্রবেশ করতে পারবে না। থাকবে নো এন্ট্রি বোর্ড। কালী পুজো সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন ব্লক প্রশাসন।