Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিজয়া সম্মেলনীর মঞ্চে বিজেপি থেকে তৃণমূলে যোগদান


 

বিজয়া সম্মেলনীর মঞ্চে বিজেপি থেকে তৃণমূলে যোগদান


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে আজ সিদ্ধেশ্বর লজে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান একটি বিজয়া সম্মেলনীর আয়োজন করেন। এই বিজয়া সম্মেলনীতে উপস্থিত ছিলেন সহ সভাপতি দেবু হেমব্রম, দলের জামালপুর ব্লক যুব সভাপতি তথা পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, ডা: প্রতাপ রক্ষিত, ব্লক সংখ্যালঘু সেলের নেতা তাবারক আলী মন্ডল সহ মৃদুল কান্তি মন্ডল, রেজাউল হক, উত্তম হাজারী ও তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই সম্মেলনীর মঞ্চেই বিজেপির তিনজন বুথ সভাপতি পর্বতপুরের জগন্নাথ বাগ, হিরণ্যগ্রামের উত্তম বাগ ও নতুনগ্রামের শিশঙ্কর রায় এর সাথে প্রায় ৫০ জন বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মেহেমুদ খান ও ভুতনাথ মালিক।



 মেহমুদ খান বিজেপি থেকে তৃণমূলে যোগদানকারী সকলকেই তাঁদের দলে স্বাগত ও শুভেচ্ছা জানান। প্রসঙ্গত কিছুদিন আগেই বিজেপি থেকে তৃণমূলে কয়েকশো জন যোগদান করেছিলেন। মেহমুদ খান বলেন যত সময় এগোবে আরো অনেকেই বিজেপি থেকে তৃণমূলে যোগদান করবেন। বিজয়া সম্মেলনীতে আগত প্রত্যেক কর্মী সমর্থকদের বিজয়ার শুভেচ্ছা জানান মেহেমুদ খান ও ভুতনাথ মালিক।