চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিজয়া সম্মেলনীর মঞ্চে বিজেপি থেকে তৃণমূলে যোগদান


 

বিজয়া সম্মেলনীর মঞ্চে বিজেপি থেকে তৃণমূলে যোগদান


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে আজ সিদ্ধেশ্বর লজে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান একটি বিজয়া সম্মেলনীর আয়োজন করেন। এই বিজয়া সম্মেলনীতে উপস্থিত ছিলেন সহ সভাপতি দেবু হেমব্রম, দলের জামালপুর ব্লক যুব সভাপতি তথা পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, ডা: প্রতাপ রক্ষিত, ব্লক সংখ্যালঘু সেলের নেতা তাবারক আলী মন্ডল সহ মৃদুল কান্তি মন্ডল, রেজাউল হক, উত্তম হাজারী ও তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই সম্মেলনীর মঞ্চেই বিজেপির তিনজন বুথ সভাপতি পর্বতপুরের জগন্নাথ বাগ, হিরণ্যগ্রামের উত্তম বাগ ও নতুনগ্রামের শিশঙ্কর রায় এর সাথে প্রায় ৫০ জন বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মেহেমুদ খান ও ভুতনাথ মালিক।



 মেহমুদ খান বিজেপি থেকে তৃণমূলে যোগদানকারী সকলকেই তাঁদের দলে স্বাগত ও শুভেচ্ছা জানান। প্রসঙ্গত কিছুদিন আগেই বিজেপি থেকে তৃণমূলে কয়েকশো জন যোগদান করেছিলেন। মেহমুদ খান বলেন যত সময় এগোবে আরো অনেকেই বিজেপি থেকে তৃণমূলে যোগদান করবেন। বিজয়া সম্মেলনীতে আগত প্রত্যেক কর্মী সমর্থকদের বিজয়ার শুভেচ্ছা জানান মেহেমুদ খান ও ভুতনাথ মালিক।


Post a Comment

0 Comments