চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূল সরকারের উন্নয়নের প্রচারে পূর্ব বর্ধমান জেলায় সাংবাদিক সম্মেলন


 

তৃণমূল সরকারের উন্নয়নের প্রচারে পূর্ব বর্ধমান জেলায় সাংবাদিক সম্মেলন


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : তৃণমূল সরকারের উন্নয়ন নিয়ে বাংলার জেলায় জেলায় প্রচার শুরু করেছে দলীয় নেতৃত্ব। লক্ষ্য আগামী একুশের বিধানসভা নির্বাচন। সেই নিরিখে শুক্রবার পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয় পূর্ব বর্ধমান জেলা পরিষদের অঙ্গীকার হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন দলের জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, জেলার চেয়ারম্যান তথা প্রাক্তন সাংসদ মমতাজ সংঘমিতা চৌধুরী, তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস, জেলা কো-অর্ডিনেটর তথা রাজ্য এস সি এবং ওবিসি সেলের চেয়ারম্যান উজ্জ্বল প্রামাণিক, জেলা কো-অর্ডিনেটর তথা বিধায়ক অলক মাঝি। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম।

এদিনের সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বহুমুখী উন্নয়ন তুলে ধরেন বক্তারা। শিক্ষা, সংস্কৃতি ও সম্প্রীতির নিরিখে অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গ যে অনেক ভালো জায়গায় রয়েছে সেই বিষয়গুলিও উল্লেখ করেন।

বিভিন্ন সামাজিক প্রকল্প ও ভাতা প্রদানেও বাংলার মুখ্যমন্ত্রী মে দৃষ্টান্ত স্থাপন করেছেন সেটাও তুলে ধরেন।

তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ বাংলায় অমিত শাহের আগমন নিয়েও কটাক্ষ করেন। তিনি বাংলার সংস্কৃতির বিন্দু বিসর্গও জানেন না। তাইতো বাঁকুড়ায় এক তীরন্দাজীর মূর্তিতে ফুল দিয়ে বলেন বীরসা মুন্ডার প্রতি শ্রদ্ধা জানালেন। স্বপনবাবু বিজেপি নেতাদের উদ্দেশ্যে বলেন ওরা সব বিদেশি পর্যটক, বাংলার সংস্কৃতি সম্পর্কে কোনো জ্ঞান নেই। তাই উল্টো পাল্টা বকছে।