চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে মেমারিতে তৃণমূল যুব কংগ্রেসের বাইক মিছিল


 

কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে মেমারিতে তৃণমূল যুব কংগ্রেসের বাইক মিছিল


 অতনু ঘোষ, মেমারি : কেন্দ্রীয় কৃষি বিল ও একাধিক জনস্বার্থ বিরোধী নীতির প্রতিবাদে এবং একুশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে মেমারিতে তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে বাইক মিছিল হয়। মেমারি ১ নং ব্লকের নুদিপুর থেকে রসুলপুর পর্যন্ত প্রায় ২০০০ বাইক নিয়ে মহামিছিল হয়। 

 মেমারি ১ নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হয় এই বাইক মিছিল। এই বাইক মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের কৃষি বিল ও একাধিক জনবিরোধী বিলের বিরুদ্ধে আওয়াজ তোলা হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদ নিত্যানন্দ ব্যানার্জি, মেমারি ১ নম্বর ব্লক যুব তৃণমূল সভাপতি জিতেন্দ্র সিং, সহ-সভাপতি সৌমিত্র চ্যাটার্জী, দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নিতাই ঘোষ সহ অন্যান্য অঞ্চলের নেতৃবৃন্দ। এই মিছিলে প্রায় ২০০০ বাইক সহ মোট ৪০০০ যুবকর্মী সমর্থক অংশগ্রহণ করে বলে জানান তৃণমূল নেতৃত্ব।


উল্লেখ্য কিছুদিন আগেই যুব তৃণমূলের জেলা কমিটি গঠন হয়েছে। সেই কমিটিতে জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মেমারি ১ নম্বর ব্লকের দাপুটে যুব তৃণমূল নেতা নিত্যানন্দ ব্যানার্জি ও ব্লকে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্ব পেয়েছেন জিতেন্দ্র সিং। নিজেদের প্রিয় নেতা আরোও বড় দায়িত্ব পাওয়ায় যে খুব খুশি মেমারি ১ নম্বর ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের কর্মী এবং সমর্থকরা তা আজকের বাইক মিছিল থেকে প্রমান করলেন। এই বাইক মিছিল থেকে কৃষি বিল সহ বিভিন্ন ইস্যু নিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করে যুব তৃণমূল নেতৃত্ব। যেভাবে প্রখর রোদের মধ্যে প্রায় ১৫ কিলোমিটার পথ অতিক্রম করে যুবরা মিছিল করে এলো তাই তাদের ধন্যবাদ জানালেন জিতেন্দ্র সিং এবং আগামী বিধানসভা নির্বাচনে যুব তৃণমূল সবথেকে বড় ভূমিকা নেবে বলে জানান।

Post a Comment

0 Comments