চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পঞ্চায়েত সমিতির সভাপতি


 

অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পঞ্চায়েত সমিতির সভাপতি


অতনু হাজরা, জামালপুর : আবারও অসহায় বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের পাশে দাঁড়ালেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান।কারালাঘাটের কানে কম শোনা পরেশ সাধুখাঁ'র হাতে একটি শ্রবণ যন্ত্র ও মনিরামবাটির স্বাভাবিক ভাবে চলতে অক্ষম চাঁপা বাগের হাতে একটি ক্রাচ তুলে দেন। তাঁর সাথে ছিলেন পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক।তাঁরা দুজনেই পঞ্চায়েত সমিতির সভাপতির কাছে তাদের অসহায় অবস্থা জানিয়ে আবেদন করেন।



আজ তারই পরিপ্রেক্ষিতে নিজের পার্টি অফিস থেকে তাদের হাতে যন্ত্র দুটি তুলে দেন তিনি। মেহেমুদ খান বলেন মুখ্যমন্ত্রীর আদর্শকে সামনে রেখেই তিনি চলেন। সকলে ভালো থাকুন। অসহায় মানুষদের ভালো রাখার জন্যই মুখ্যমন্ত্রী এত কিছু করছেন। এটুকু করতে পেরে তাদের ও ভালো। তিনি আরো বলেন সাংসদ সুনীল মণ্ডলের পক্ষ থেকে এগুলো দেওয়া হলো।


Post a Comment

0 Comments