চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কাটোয়ায় কর্মতীর্থ প্রকল্পে ৩৫টি দোকান ঘরের উদ্বোধন


 

কাটোয়ায় কর্মতীর্থ প্রকল্পে ৩৫টি দোকান ঘরের উদ্বোধন 


রাহুল রায়, কাটোয়া : পশ্চিমবঙ্গ সরকারের কর্মতীর্থ প্রকল্পে ৩৫ টি দোকান ঘরের উদ্বোধন হলো বৃহস্পতিবার। পূর্ব বর্ধমান জেলার কাটোয়া ২নং ব্লকের সিঙ্গি গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত সিঙ্গি গ্ৰামে কর্মতীর্থ প্রকল্পের দোকানগুলি শুভ উদ্বোধন হলো। উদ্বোধন করলেন রাজ্যের অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি শিল্প এবং বস্ত্র দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাটোয়া বিধানসভার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাটোয়ার মহকুমাশাসক প্রশান্ত রাজ শুক্লা, কাটোয়া ২নং ব্লকের বিডিও শমীক পানিগ্ৰাহী, পূর্ব বর্ধমানের জেলা শিল্প কেন্দ্রের জেনারেল ম্যানেজার অভিজিৎ কর, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুব্রত মজুমদার সহ অন্যান্যরা।




 কর্মতীর্থ-টি নির্মাণ করা হয়েছে প্রায় ৩ কোটি ২৪ লক্ষ টাকা ব্যয়ে। এই কর্মতীর্থে ৪০ টি দোকান ঘর রয়েছে। সরকারি ভাবে বৃহস্পতিবার ৩৫ টি দোকান ঘরের উদ্বোধন করা হয়। এদিন অনুষ্ঠান মঞ্চ থেকে তিনজন মহিলার হাতে নতুন দোকান ঘরের চাবি তুলে দিলেন মন্ত্রী ও বিধায়ক। পশ্চিমবঙ্গ সরকারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স ঋণ স্থানীয় মানুষজন।




Post a Comment

0 Comments