Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে নির্মীয়মান রাস্তা পরিদর্শনে সভাধিপতি


 

জামালপুরে নির্মীয়মান রাস্তা পরিদর্শনে সভাধিপতি


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে বেরুগ্রাম পঞ্চায়েতের মাঠ নশিপুর গ্রামে আর আই ডি এফ প্রকল্পে সাড়ে তিন কিমি রাস্তার কাজ চলছিল।কিন্তু এক কিমি তৈরি হবার পর রাস্তা অত্যন্ত নিম্ন মানের তৈরি হওয়ায় প্রতিবাদে ফেটে পড়ে গ্রামবাসীরা। পিচ রাস্তা তৈরি হবার পর সেই রাস্তা হাতে করে টানলেই সেই পিচ উঠে আসছে।গ্রামবাসীদের মিলিত প্রতিবাদে রাস্তার কাজ বন্ধ হয়ে যায়।



 রবিবার সেই রাস্তা নিজে সরেজমিনে দেখতে জামালপুরে আসেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা। তার সাথে ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান, জেলা বাস্তুকার, মহকুমা বাস্তুকার সহ অন্যান্যরা। গ্রামবাসীরা সভাধিপতিকে রাস্তার অবস্থা দেখান। সভাধিপতি বলেন কাজের যেমন ওয়ার্ক অর্ডার আছে সেরকম ভাবেই কাজ করতে হবে। তৈরি হওয়া রাস্তা যেখানে যেখানে প্রয়োজন সেখানে নতুন করে করতে হবে। সভাধিপতি'র এই সিদ্ধান্তে খুশি এলাকাবাসী। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন জেলা পরিষদের সভাধিপতি এসেছিলেন তিনি নিজে দেখে তাঁর বক্তব্য বলেছেন। এই মুহূর্তে আলাদা করে তাঁর কিছু আর বলার নেই।