চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জামালপুরে নির্মীয়মান রাস্তা পরিদর্শনে সভাধিপতি


 

জামালপুরে নির্মীয়মান রাস্তা পরিদর্শনে সভাধিপতি


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে বেরুগ্রাম পঞ্চায়েতের মাঠ নশিপুর গ্রামে আর আই ডি এফ প্রকল্পে সাড়ে তিন কিমি রাস্তার কাজ চলছিল।কিন্তু এক কিমি তৈরি হবার পর রাস্তা অত্যন্ত নিম্ন মানের তৈরি হওয়ায় প্রতিবাদে ফেটে পড়ে গ্রামবাসীরা। পিচ রাস্তা তৈরি হবার পর সেই রাস্তা হাতে করে টানলেই সেই পিচ উঠে আসছে।গ্রামবাসীদের মিলিত প্রতিবাদে রাস্তার কাজ বন্ধ হয়ে যায়।



 রবিবার সেই রাস্তা নিজে সরেজমিনে দেখতে জামালপুরে আসেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা। তার সাথে ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান, জেলা বাস্তুকার, মহকুমা বাস্তুকার সহ অন্যান্যরা। গ্রামবাসীরা সভাধিপতিকে রাস্তার অবস্থা দেখান। সভাধিপতি বলেন কাজের যেমন ওয়ার্ক অর্ডার আছে সেরকম ভাবেই কাজ করতে হবে। তৈরি হওয়া রাস্তা যেখানে যেখানে প্রয়োজন সেখানে নতুন করে করতে হবে। সভাধিপতি'র এই সিদ্ধান্তে খুশি এলাকাবাসী। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন জেলা পরিষদের সভাধিপতি এসেছিলেন তিনি নিজে দেখে তাঁর বক্তব্য বলেছেন। এই মুহূর্তে আলাদা করে তাঁর কিছু আর বলার নেই।


Post a Comment

0 Comments