Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সাংবাদিক নিগ্রহের প্রতিবাদে সরব ইন্ডিয়ান জার্নালিস্টস এ্যাসোসিয়েশন



সাংবাদিক নিগ্রহের প্রতিবাদে সরব ইন্ডিয়ান জার্নালিস্টস এ্যাসোসিয়েশন


ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সাংবাদিক নিগ্রহের প্রতিবাদে সরব হলো ইন্ডিয়ান জার্নালিস্টস এ্যাসোসিয়েশন - এর পূর্ব বর্ধমান জেলার সদস্যরা। শুক্রবার সংগঠনের তরফে দোষীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে রাজ্যের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য ডেপুটেশন দেওয়া হয়। এদিন পূর্ব বর্ধমান জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক কুশল চক্রবর্ত্তী'র মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে ডেপুটেশন দেয় আইজেএ নেতৃত্ব।



ডেপুটেশনে সাংবাদিক সংগঠনের নেতৃত্ব জানান, 'বৃহস্পতিবার দুপুরে মেমারি থানার অন্তর্গত পালশিট টোলপ্লাজায় ঝামেলার খবর সংগ্রহ করতে গিয়ে আইজেএ পূর্ব বর্ধমান জেলার সদস্য সন্তোষ দাস আক্রান্ত হন। হামলাকারীরা চ্যানেলের বুম ধরে টানাটানি ও তাঁর মোবাইল ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। সেই সময় মোবাইল পড়ে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া আরেক জন চিত্র সাংবাদিক নূর আহমেদ কে জাতীয় সড়কের উপর ফেলে মারধোর করা হয়। তার ক্যামেরা ভেঙে দেওয়া হয়। স্থানীয় মানুষ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায়।' আইজেএ পূর্ব বর্ধমান জেলা কমিটি সাংবাদিকদের উপর আক্রমণের তীব্র নিন্দা করার সঙ্গে ঘটনার প্রতিবাদ জানানোর পাশাপাশি দোষীদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে। একই সঙ্গে সাংবাদিকদের নিরাপত্তার দাবিও জানানো হয়। সংগঠনের জেলা কমিটির সভাপতি দেবব্রত চ্যাটার্জীর নেতৃত্বে শুক্রবার ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন আইজেইউ'র জাতীয় কর্মসমিতির সদস্য তারকনাথ রায়, সংগঠনের রাজ্য কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক, আমিনুর রহমান, জয়ন্ত দত্ত, জেলা কমিটির সহ-সভাপতি স্বপন মুখার্জী, শ্যামাপ্রসাদ চৌধুরী, সুপ্রকাশ চৌধুরী, রবি ভট্টাচার্য, সন্তোষ দাস সহ অন্যান্যরা।