চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ক্যান্সার আক্রান্ত ৬ বছরের শিশুর পাশে স্বপ্ন ফাউন্ডেশন


 

ক্যান্সার আক্রান্ত ৬ বছরের শিশুর পাশে স্বপ্ন ফাউন্ডেশন


অতনু ঘোষ ও সত্য নারায়ন সিকদারের, মেমারি : ফের মানবিকতার নজির গড়লো পূর্ব বর্ধমান জেলার মেমারির 'স্বপ্ন ফাউন্ডেশন'। পূর্ব বর্ধমান জেলার মেমারি পৌরসভার সমষপুরের ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ইব্রাহিম শেখ এর ছয় বছরের পুত্র মইনুল দুরারোগ্য ব্লাড ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত। ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। চিকিৎসা করানোর দরকার। কিন্তু অভাবের সংসারে চিকিৎসা করার মতো টাকা নেই। করোনার প্রকোপে কয়েক মাস ধরে লকডাউনের জেরে মইনুলের পরিবারে অর্থাভাব আরও বেড়েছে। তাই ছেলের চিকিৎসার জন্যও টাকা জোগাড় করতে পারছেন না তাঁরা। ঠিক সেই সময় সাক্ষাৎ ভগবান এর মত এই অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ালো মেমারির স্বপ্ন ফাউন্ডেশন। 

বিশিষ্ট সমাজসেবী রাম শংকর চক্রবর্তীর অনুপ্রেরণায়, সেখ সৈকত, শোভন চৌধুরী, ইমরান মন্ডল, আলিম সেখ, আক্তার শেখ, শেখ আউলিয়া ও হাসান শেখ এর উপস্থিতিতে ইব্রাহিম শেখ এর বাড়িতে গিয়ে নগদ ১০ হাজার টাকা পরিবারটির হাতে তুলে দেন এবং ভবিষ্যতে যাতে আবার সাহায্য করতে পারেন, তার আশ্বাসও দেন।

এই আর্থিক সাহায্য পেয়ে ছেলের চিকিৎসার জন্য কিছুটা হলেও আশার আলো দেখছেন পরিবারটি এবং স্বপ্ন ফাউন্ডেশন এর কাছে তারা কৃতজ্ঞ। 


Post a Comment

0 Comments