Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে বিজেপি'র সভা


 

কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে বিজেপি'র সভা


সেখ সামসুদ্দিন, মেমারি : কেন্দ্রের মোদী সরকারের কৃষি বিলের সমর্থনে পথে নামলো বিজেপি। মেমারি শহরের চকদিঘী মোড় সংলগ্ন স্থানে বিজেপি'র শহর কমিটির পক্ষ থেকে একটি পথসভা করা হয়। উপস্থিত ছিলেন রাজ‍্য কমিটির সদস‍্য স্মৃতিকণা বসু, মেমারি বিধানসভার কনভেনার চন্দ্রশেখর সাউ, রায়না বিধানসভার অবজার্ভার সন্তোষ রায়, ২৫ নং জেডপি সভাপতি শৈলেন বিশ্বাস, ৩০ নং জেডপি সভাপতি সাগ্নিক সিকদার, বাবলু রায়, সদ‍্য বিজেপিতে যোগ দেওয়া তপন লায়েক সহ অন‍্যান‍্য নেতৃত্ব ও কর্মী সমর্থকবৃন্দ।



 এদিন কৃষি বিলের সমর্থনে নেতৃত্ব বক্তব্যের মাধ্যমে সাধারণ মানুষকে বোঝানোর পাশাপাশি রাজ‍্য সরকারের তীব্র সমালোনা করার পাশাপাশি দেখে নেওয়ার হুঁশিয়ারীও দেওয়া হয়। একই সঙ্গে বলা হয় তারা অতটা নোংরা নয়, যে মানুষকে মেরে হাত নোংরা করবে।