চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে বিজেপি'র সভা


 

কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে বিজেপি'র সভা


সেখ সামসুদ্দিন, মেমারি : কেন্দ্রের মোদী সরকারের কৃষি বিলের সমর্থনে পথে নামলো বিজেপি। মেমারি শহরের চকদিঘী মোড় সংলগ্ন স্থানে বিজেপি'র শহর কমিটির পক্ষ থেকে একটি পথসভা করা হয়। উপস্থিত ছিলেন রাজ‍্য কমিটির সদস‍্য স্মৃতিকণা বসু, মেমারি বিধানসভার কনভেনার চন্দ্রশেখর সাউ, রায়না বিধানসভার অবজার্ভার সন্তোষ রায়, ২৫ নং জেডপি সভাপতি শৈলেন বিশ্বাস, ৩০ নং জেডপি সভাপতি সাগ্নিক সিকদার, বাবলু রায়, সদ‍্য বিজেপিতে যোগ দেওয়া তপন লায়েক সহ অন‍্যান‍্য নেতৃত্ব ও কর্মী সমর্থকবৃন্দ।



 এদিন কৃষি বিলের সমর্থনে নেতৃত্ব বক্তব্যের মাধ্যমে সাধারণ মানুষকে বোঝানোর পাশাপাশি রাজ‍্য সরকারের তীব্র সমালোনা করার পাশাপাশি দেখে নেওয়ার হুঁশিয়ারীও দেওয়া হয়। একই সঙ্গে বলা হয় তারা অতটা নোংরা নয়, যে মানুষকে মেরে হাত নোংরা করবে।


Post a Comment

0 Comments