Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দুর্গোৎসবের প্রাক্কালে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জেলা পুলিশ


 

দুর্গোৎসবের প্রাক্কালে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জেলা পুলিশ




অতনু হাজরা, জামালপুর : পথ সচেতনতার খুঁটিনাটি বিষয়ে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জামালপুর থানার পুলিশ। "সাবধানে চালাও, জীবন বাঁচানো" মূলতঃ দুর্গোৎসবের প্রাক্কালে মুখ্যমন্ত্রীর পথসচেতনতা প্রকল্পের এই বানী গাড়ি চালকদের স্মরণ করিয়ে দিতেই এই আয়োজন। পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যেগে এই কর্মসূচি। শনিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুরের নবগ্রামে ২ নং জাতীয় সড়কের পার্কিংয়ের কাছে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী গাড়ি ও পথ চলতি অন্যান্য গাড়ি থামিয়ে চালকদের সচেতন করলো পূর্ব বর্ধমান জেলা পুলিশ। এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন ডি এস পি (ট্রাফিক) আব্দুল কায়ূম, ট্রাফিক ইন্সপেক্টর সঞ্জয় চ্যাটার্জী, জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।



 মূলত আজকের এই সচেতনতা ছিল চালকরা যাতে সাবধানে গাড়ি চালায়। নবগ্রাম পার্কিংয়ের ব্ল্যাকটপে যাতে কেউ গাড়ি পার্কিং না করে এবং সর্বোপরি দুর্গাপুজো উপলক্ষে আগামী ১৯ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত পণ্যবাহী যান চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। সেই বিষয়েও চালকদের অবহিত করা হয়। এদিন পুলিশের পক্ষ থেকে চালকদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। পুলিশের এই কর্মসূচিতে সহযোগিতার হাত বাড়িয়ে জামালপুরের স্বেচ্ছাসেবী সংস্থা 'আকাশ পরিবার'। আকাশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অয়ন, পৌলমী, তিয়াসা, অর্ধেন্দু, সৌরভ, আসিফ, রমেশ সহ অন্যান্যরা।