চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

দুর্গোৎসবের প্রাক্কালে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জেলা পুলিশ


 

দুর্গোৎসবের প্রাক্কালে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জেলা পুলিশ




অতনু হাজরা, জামালপুর : পথ সচেতনতার খুঁটিনাটি বিষয়ে জাতীয় সড়কে গাড়ি চালকদের সচেতন করলো জামালপুর থানার পুলিশ। "সাবধানে চালাও, জীবন বাঁচানো" মূলতঃ দুর্গোৎসবের প্রাক্কালে মুখ্যমন্ত্রীর পথসচেতনতা প্রকল্পের এই বানী গাড়ি চালকদের স্মরণ করিয়ে দিতেই এই আয়োজন। পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যেগে এই কর্মসূচি। শনিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুরের নবগ্রামে ২ নং জাতীয় সড়কের পার্কিংয়ের কাছে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী গাড়ি ও পথ চলতি অন্যান্য গাড়ি থামিয়ে চালকদের সচেতন করলো পূর্ব বর্ধমান জেলা পুলিশ। এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন ডি এস পি (ট্রাফিক) আব্দুল কায়ূম, ট্রাফিক ইন্সপেক্টর সঞ্জয় চ্যাটার্জী, জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।



 মূলত আজকের এই সচেতনতা ছিল চালকরা যাতে সাবধানে গাড়ি চালায়। নবগ্রাম পার্কিংয়ের ব্ল্যাকটপে যাতে কেউ গাড়ি পার্কিং না করে এবং সর্বোপরি দুর্গাপুজো উপলক্ষে আগামী ১৯ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত পণ্যবাহী যান চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। সেই বিষয়েও চালকদের অবহিত করা হয়। এদিন পুলিশের পক্ষ থেকে চালকদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। পুলিশের এই কর্মসূচিতে সহযোগিতার হাত বাড়িয়ে জামালপুরের স্বেচ্ছাসেবী সংস্থা 'আকাশ পরিবার'। আকাশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অয়ন, পৌলমী, তিয়াসা, অর্ধেন্দু, সৌরভ, আসিফ, রমেশ সহ অন্যান্যরা।



Post a Comment

0 Comments