চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জনসংযোগে তৃণমূল নেতার অভিনব উদ্যোগ


 

জনসংযোগে তৃণমূল নেতার অভিনব উদ্যোগ


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : করোনা মহামারী মানুষের জীবনের গতি প্রকৃতি সম্পূর্ণ ভাবে পাল্টে দিয়েছে। জীবনের গতি এখন ইন্টারনেটে। করোনা আতঙ্কে সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে মানুষ ক্রমশঃ অসামাজিক হয়ে পড়ছে। রাজনৈতিক ক্ষেত্রে জনসংযোগে ভাটা পড়েছে। সামগ্রিক পরিস্থিতির প্রেক্ষিতে জনসংযোগের বিষয়টি মাথায় রেখে এগিয়ে এলেন তৃণমূল কংগ্রেসের আউসগ্রাম ২ ব্লকের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন। শুক্রবার অমরপুর অঞ্চলে তৃণমূল কংগ্রেসের সকল বুথ সভাপতির হাতে তুলে দিলেন একটি করে স্মার্ট ফোন। আগামী বিধানসভা নির্বাচনের বিষয়টি মাথায় রেখে এই উদ্যোগ নিয়েছেন। যাতে দলীয় সূত্রে জনসংযোগে কোনো রকম খামতি না থাকে।




  সেখ আব্দুল লালন বলেন, আধুনিকতার ছোঁয়া আজ গোটা বিশ্বজুড়ে, তাছাড়া করোনা ভাইরাস নামক মহামারী আমাদের যেন আরো একটু বেশি করে ইন্টারনেট জগতে এবং বাড়ি বসে যোগাযোগ ব্যবস্থার দিকে ঠেলে দিচ্ছে, আর সেই বিষয়টাকে কাজে লাগালেন। যাতে বুথ সভাপতিরা ফোনে যোগাযোগের মাধ্যমে সময়ে অসময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে পারে। দলীয় কর্মীরা তাঁর এই উদ্যোগের প্রশংসা করেন।


Post a Comment

0 Comments