চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে আব্দুল লালনের উদ্যোগ


 

ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে আব্দুল লালনের উদ্যোগ



রাধামাধব মন্ডল, আউসগ্রাম : গ্রামীণ ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে সারা বছর ধরে সেখ আব্দুল লালন বিভিন্ন গ্রামে গ্রামে আয়োজন করছেন ফুটবল খেলা। পূর্ব বর্ধমান আউসগ্রাম ২ ব্লকের কোটা গ্রাম পঞ্চায়েতের বলরামপুরে রবিবার সারাদিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতা হয়। বলরামপুরের সাদ্দাম একাদশ বনাম সোলাগড় তরুণ সমিতির ফাইনাল খেলায় এদিন বলরামপুর বিজয়ী হয় ৩ -১ গোলে এবং সোলাগড় বিজেতা হয়। 



বীরভূম ও বর্ধমানের বিভিন্ন এলাকা থেকে মোট ষোলটি দলের খেলা হয়। কোটা গ্রাম পঞ্চায়েতের বলরামপুর তরুণ সংঘের মাঠে, রবিবার সকাল থেকে ফুটবলের ফাইনাল খেলা দেখার জন্য মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বিজয়ী দলকে ট্রফি সহ ১৫,০০০ টাকা পুরস্কার দেওয়া হয়। বিজেতা দলকে ১০,০০০ টাকা ও একটি ট্রফি দেওয়া হয়। এছাড়াও ম্যান অফ দ্য ম্যাচ, ম্যান অফ দ্য সিরিজ, সেরা গোল কিপার সহ সেরা গোলদাতা ও সেরা ডিফেন্সারকে পুরস্কৃত করা হয়। সেই সঙ্গে সেমিফাইনালে রানার দুটো টিমকে পুরস্কৃত করা হয়। সম্পূর্ণ খেলাটির পুরস্কার, সহযোগিতা ও আয়োজন করেন আউশগ্রামের বিশিষ্ট সমাজ কর্মী তথা আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন।

রবিবার বিকেলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন, কোটা গ্রাম পঞ্চায়েতের প্রধান গুণময় আঁকুড়ে, উপপ্রধান আলাউদ্দিন মণ্ডল সহ স্থানীয় নেতা সামসের আলী মির্ধা, জগবন্ধু বাউড়িরা।


Post a Comment

0 Comments