চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে আব্দুল লালনের উদ্যোগ


 

ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে আব্দুল লালনের উদ্যোগ



রাধামাধব মন্ডল, আউসগ্রাম : গ্রামীণ ফুটবল খেলাকে বাঁচিয়ে রাখতে সারা বছর ধরে সেখ আব্দুল লালন বিভিন্ন গ্রামে গ্রামে আয়োজন করছেন ফুটবল খেলা। পূর্ব বর্ধমান আউসগ্রাম ২ ব্লকের কোটা গ্রাম পঞ্চায়েতের বলরামপুরে রবিবার সারাদিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতা হয়। বলরামপুরের সাদ্দাম একাদশ বনাম সোলাগড় তরুণ সমিতির ফাইনাল খেলায় এদিন বলরামপুর বিজয়ী হয় ৩ -১ গোলে এবং সোলাগড় বিজেতা হয়। 



বীরভূম ও বর্ধমানের বিভিন্ন এলাকা থেকে মোট ষোলটি দলের খেলা হয়। কোটা গ্রাম পঞ্চায়েতের বলরামপুর তরুণ সংঘের মাঠে, রবিবার সকাল থেকে ফুটবলের ফাইনাল খেলা দেখার জন্য মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বিজয়ী দলকে ট্রফি সহ ১৫,০০০ টাকা পুরস্কার দেওয়া হয়। বিজেতা দলকে ১০,০০০ টাকা ও একটি ট্রফি দেওয়া হয়। এছাড়াও ম্যান অফ দ্য ম্যাচ, ম্যান অফ দ্য সিরিজ, সেরা গোল কিপার সহ সেরা গোলদাতা ও সেরা ডিফেন্সারকে পুরস্কৃত করা হয়। সেই সঙ্গে সেমিফাইনালে রানার দুটো টিমকে পুরস্কৃত করা হয়। সম্পূর্ণ খেলাটির পুরস্কার, সহযোগিতা ও আয়োজন করেন আউশগ্রামের বিশিষ্ট সমাজ কর্মী তথা আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন।

রবিবার বিকেলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন, কোটা গ্রাম পঞ্চায়েতের প্রধান গুণময় আঁকুড়ে, উপপ্রধান আলাউদ্দিন মণ্ডল সহ স্থানীয় নেতা সামসের আলী মির্ধা, জগবন্ধু বাউড়িরা।