Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে শুরু দুর্গাপুজোর উদ্বোধন


 

জামালপুরে শুরু দুর্গাপুজোর উদ্বোধন




অতনু হাজরা, জামালপুর : শহরের সঙ্গে পাল্লা দিয়ে গ্রামেও আজ তৃতীয়ার দিনে দুর্গা পূজা মণ্ডপ উদ্বোধন শুরু হয়ে গেল। পূর্ব বর্ধমানের জামালপুরের গোপীকান্তপুর গ্রামের গোপীকান্তপুর নবীন সংঘ যা আবার গ্রামের সর্বজনীন বারওয়ারীর পুজো। সেই পুজোর উদ্বোধন হলো আজ। ফিতে কেটে উদ্বোধন করেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। সঙ্গে ছিলেন চকদিঘি পঞ্চায়েতের প্রধান গৌর মন্ডল, ক্লাবের সভাপতি কৃষ্ণ মন্ডল সহ পুজো কমিটির সদস্য ও গ্রামবাসীরা।যদিও এবছরের পুজো অন্যান্য বছরের মত স্বভাবিক নয়। করোনা পরিস্থিতিতে হচ্ছে পুজো।তাই পঞ্চায়েত সমিতির সভাপতি বার বার তাঁর বক্তব্যে বলেন অবশ্যই সরকারি নির্দেশ মেনে পুজো করতে হবে।




 সবথেকে বড় ব্যাপার করোনা পরিস্থিতিতে সকলকে মাস্ক পরা, দূরত্ব বজায় রাখা ও সর্বদা হাত স্যানিটাইজ করার কথা বলেন তিনি।সবাইকেই এবারে সতর্ক থাকতে হবে। এবছর এই পুজো ৫৮ বছরে পড়লো। খান সাহেব আরো বলেন মুখ্যমন্ত্রী সব সময় রাজ্যের সকল মানুষের পাশে আছেন।ক্লাবগুলোর যাতে পুজো করতে কোনোরকম অসুবিধা না হয় সেই কারণেই সব ক্লাবকেই তিনি সাহায্য করেছেন। এইরকম মানবিক মুখ্যমন্ত্রী সারা ভারতে একজনও নেই। নবীন সঙ্ঘের সভাপতি কৃষ্ণ মন্ডল তাঁদের ক্লাবকে ৫০০০০ টাকা সাহায্য দেবার জন্য রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, সরকারি নির্দিষ্ট নিয়ম নীতি মেনেই তাঁরা পুজো করবেন।