চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

দুর্গা পুজো কমিটিগুলিকে নিয়ে জামালপুরে ব্লক প্রশাসনের বৈঠক


 

দুর্গা পুজো কমিটিগুলিকে নিয়ে জামালপুরে ব্লক প্রশাসনের বৈঠক


অতনু হাজরা, জামালপুর : বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পূজা আসন্ন। সেই পুজো উপলক্ষ্যে জামালপুর ব্লকের সমস্ত পুজো কমিটিগুলিকে নিয়ে পঞ্চায়েত সমিতির সভাকক্ষে হলে একটি বৈঠক করা হয়। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুরে থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, সেকেন্ড অফিসার সুব্রত মন্ডল, জয়েন্ট বিডিও বিপ্লব কুমার দাস, বিএলআরও পার্থ ঘোষ সহ অন্যান্য ব্লক প্রশাসনের কর্তারা।


 মূলত পুজোর সময় করোনা পরিস্থিতিতে কিভাবে ভিড় সামলানো বা ভিড় করতে না দেওয়া, সঠিক স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ছাড়া পুজো প্যান্ডেলে প্রবেশ করতে না দেওয়া, সঠিক দূরত্ব মেনে চলা এই সব বিষয়ে ক্লাবের সদস্যদের সাথে আলোচনা করেন। প্রতিটি পুজো প্যান্ডেলে দু'জন করে স্থায়ী সদস্য রাখতে হবে যাদের মোবাইল নম্বর থানায় দেওয়া থাকবে। যে কোনো সমস্যায় থানার সঙ্গে তারাই যোগাযোগ করবে। মোটের উপর এই করোনা পরিস্থিতিতে পুজোয় যদি সঠিক ভাবে করোনা বিধি না মানা হয় তাহলে সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে। তাই এই বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে জামালপুর ব্লক প্রশাসন।





Post a Comment

0 Comments