Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দুর্গা পুজো কমিটিগুলিকে নিয়ে জামালপুরে ব্লক প্রশাসনের বৈঠক


 

দুর্গা পুজো কমিটিগুলিকে নিয়ে জামালপুরে ব্লক প্রশাসনের বৈঠক


অতনু হাজরা, জামালপুর : বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পূজা আসন্ন। সেই পুজো উপলক্ষ্যে জামালপুর ব্লকের সমস্ত পুজো কমিটিগুলিকে নিয়ে পঞ্চায়েত সমিতির সভাকক্ষে হলে একটি বৈঠক করা হয়। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুরে থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, সেকেন্ড অফিসার সুব্রত মন্ডল, জয়েন্ট বিডিও বিপ্লব কুমার দাস, বিএলআরও পার্থ ঘোষ সহ অন্যান্য ব্লক প্রশাসনের কর্তারা।


 মূলত পুজোর সময় করোনা পরিস্থিতিতে কিভাবে ভিড় সামলানো বা ভিড় করতে না দেওয়া, সঠিক স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ছাড়া পুজো প্যান্ডেলে প্রবেশ করতে না দেওয়া, সঠিক দূরত্ব মেনে চলা এই সব বিষয়ে ক্লাবের সদস্যদের সাথে আলোচনা করেন। প্রতিটি পুজো প্যান্ডেলে দু'জন করে স্থায়ী সদস্য রাখতে হবে যাদের মোবাইল নম্বর থানায় দেওয়া থাকবে। যে কোনো সমস্যায় থানার সঙ্গে তারাই যোগাযোগ করবে। মোটের উপর এই করোনা পরিস্থিতিতে পুজোয় যদি সঠিক ভাবে করোনা বিধি না মানা হয় তাহলে সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে। তাই এই বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে জামালপুর ব্লক প্রশাসন।