Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় তারকেশ্বর মন্দিরে পূজা দিলেন "দাদার অনুগামী"রা


 

শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় তারকেশ্বর মন্দিরে পূজা দিলেন "দাদার অনুগামী"রা


অতনু ঘোষ ও সত্যনারায়ন শিকদার, তারকেশ্বর : করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা। তাঁদের দ্রুত সুস্থতা কামনায় তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন মন্ত্রী অনুগামীরা। পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার শুভেন্দু অধিকারী'র অনুগামীদের পক্ষ থেকে হুগলি জেলার শেওড়াফুলি ঘাট থেকে গঙ্গার জল তুলে পায়ে হেঁটে দীর্ঘ ৩৭ কিলোমিটার পথ অতিক্রম করে তারকেশ্বরে তারকনাথ মন্দিরে বাবা তারকনাথের মাথায় জল ঢেলে পুজো দিলেন।



 দাদার অনুগামী পরিবারের পক্ষ থেকে সুজন সর্দার ও শশাঙ্ক দাস বলেন, 'আমরা সবাই মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামী। বর্তমানে শুভেন্দু অধিকারী ও তাঁর মা করোনা আক্রান্ত। তাই মন্ত্রী ও তাঁর মায়ের দ্রুত আরোগ্য কামনায় আজ তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়া হল। কয়েকদিন আগেও মেমারি শহরের কালিতলা কালী মন্দিরে শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় মহামৃত্যুঞ্জয় যজ্ঞও তারা করেছিলেন'। সুজনবাবু আরও বলেন, 'মানুষের জন্যই মন্ত্রীর দ্রুত সুস্থ হয়ে ওঠা দরকার। সেটাই তারা কামনা করছেন'।