চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় তারকেশ্বর মন্দিরে পূজা দিলেন "দাদার অনুগামী"রা


 

শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় তারকেশ্বর মন্দিরে পূজা দিলেন "দাদার অনুগামী"রা


অতনু ঘোষ ও সত্যনারায়ন শিকদার, তারকেশ্বর : করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা। তাঁদের দ্রুত সুস্থতা কামনায় তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন মন্ত্রী অনুগামীরা। পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার শুভেন্দু অধিকারী'র অনুগামীদের পক্ষ থেকে হুগলি জেলার শেওড়াফুলি ঘাট থেকে গঙ্গার জল তুলে পায়ে হেঁটে দীর্ঘ ৩৭ কিলোমিটার পথ অতিক্রম করে তারকেশ্বরে তারকনাথ মন্দিরে বাবা তারকনাথের মাথায় জল ঢেলে পুজো দিলেন।



 দাদার অনুগামী পরিবারের পক্ষ থেকে সুজন সর্দার ও শশাঙ্ক দাস বলেন, 'আমরা সবাই মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামী। বর্তমানে শুভেন্দু অধিকারী ও তাঁর মা করোনা আক্রান্ত। তাই মন্ত্রী ও তাঁর মায়ের দ্রুত আরোগ্য কামনায় আজ তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়া হল। কয়েকদিন আগেও মেমারি শহরের কালিতলা কালী মন্দিরে শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের আরোগ্য কামনায় মহামৃত্যুঞ্জয় যজ্ঞও তারা করেছিলেন'। সুজনবাবু আরও বলেন, 'মানুষের জন্যই মন্ত্রীর দ্রুত সুস্থ হয়ে ওঠা দরকার। সেটাই তারা কামনা করছেন'।


Post a Comment

0 Comments