Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে বিভিন্ন দাবিতে সমষ্টি উন্নয়ন আধিকারিক কে ডেপুটেশন দিল সি আই টি ইউ


 

জামালপুরে বিভিন্ন দাবিতে সমষ্টি উন্নয়ন আধিকারিক কে ডেপুটেশন দিল সিআইটিইউ 





অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে সি আই টি ইউ জামালপুর ১ সমন্বয় কমিটির পক্ষ থেকে জামালপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক শুভঙ্কর মজুমদারের কাছে ডেপুটেশন দেয়। মূলত পরিযায়ী শ্রমিকদের কাজের ব্যবস্থা, বাইরে থেকে ফিরে আসা নির্মাণ শ্রমিকদের মাসে ৩ হাজার টাকা ভাতা প্রদান ও ব্লক আধিকারিকের পক্ষ থেকে তাদের পরিচয়পত্র প্রদান সহ একাধিক দাবিতে ডেপুটেশন দেওয়া হয়।



 বুধবারের এই ডেপুটেশন কর্মসূচিতে নেতৃত্ব দেন সিপিআই (এম) নেতা ভোলা পাল, সুকুমার ঘোষ, গণেশ ঘোষ সহ অন্যান্যরা।ব্লক অফিসের মধ্যেই বক্তব্য রাখেন নারায়ণ ঘোষ, সুকুমার মিত্র ও ভোলা পাল।



       আবার অন্য দিকে আজই বামপন্থী গণ সংগঠনগুলির পক্ষ থেকে জামালপুর ১ এরিয়া কমিটির অন্তর্গত জারগ্রাম পঞ্চায়েতে পঞ্চায়েতের বিরাট পরিমান টাকা কাজ না হয়ে ফিরে যাওয়া, শৌচাগার নির্মাণে দুর্নীতি, বাংলা আবাস যোজনার ঘর দেওয়ার ক্ষেত্রে সঠিক নির্বাচন না হওয়া, পরিযায়ী শ্রমিকদের কাজ দেওয়া সহ ৮ দফা দাবিতে গণ ডেপুটেশন দিতে যায়। কিন্তু পঞ্চায়েত বন্ধ থাকায় ডেপুটেশন না দিতে পেরে তারা পঞ্চায়েতের সামনেই অবস্থান বিক্ষোভ ও পথসভা করেন। এখানে বক্তব্য রাখেন ছাত্র নেতা নীলকমল পাল, যুব নেতা মফিজুল হক, কৃষক সভার পক্ষ থেকে বিজন ঘোষ ও সুশীল সাসমল প্রমুখ।