Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সমাজে সর্বস্তরের করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দিলো মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীরা


 

সমাজে সর্বস্তরের করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দিলো মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীরা


সেখ সামসুদ্দিন : সারা বিশ্বে চলছে করোনা মহামারি। করোনার আক্রমণ শুরু হওয়ার পর থেকে করোনা আবহের মধ্যে যারা প্রতিনিয়ত কাজ করে চলেছেন তাদেরকে সংবর্ধনা ও সম্মান জানালো রাজ‍্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর অনুগামীরা। চিকিৎসক, নার্স, পুলিশ, অ্যাম্বুলেন্স চালক, আশাকর্মী, সিভিক ভলেন্টিয়ার এবং সমাজসেবক। যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে করোনার মধ্যেও কাজ করে চলেছেন তাদের সংবর্ধনা ও সম্মান জানানোর জন্য বৃহস্পতিবার মেমারি ১ ব্লকের অন্তর্গত মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীরা প্রথমেই মেমারি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুদীপ্ত মুখার্জী থেকে শুরু করে বেশ কয়েক জন সিভিক ভলেন্টিয়ারকে ফুলের স্তবক এবং উত্তরীয় পরিয়ে দিয়ে সম্বর্ধনা জানায়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা যোদ্ধা পুলিশ কর্মীদের জন্য আগেই ঘোষণা করেছিলেন, গোটা দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকায় বিভিন্ন রাজ্যে পুলিশ কর্মীরা বিশেষ গুরুত্বপূর্ণ। ফলে পুলিশ কর্মীদের জন্য পুলিশ দিবসের ঘোষণা করা হয়েছে। এরপর মেমারি পৌরসভায় হাজির হয়ে সহ পৌর প্রশাসক সুপ্রিয় সামন্তকে সন্মান জানান। যিনি করোনা সংক্রমণের প্রথম থেকে সামনের সারিতে থেকে করোনা মোকাবিলা করতে গিয়ে নিজে আক্রান্ত হয়ে করোনাকে জয় করে পুনরায় কাজে যোগ দিয়েছেন। এরপর তারা মেমারি গ্রামীণ হাসপাতালে উপস্থিত হয়ে হাসপাতাল সুপার থেকে শুরু করে ডাক্তার নার্স এবং অ্যাম্বুলেন্স চালক সকলকে সম্বর্ধনা জানায়।


 এই সংবর্ধনা অনুষ্ঠানের পর এলাকার পরিচিত বিশিষ্ট সমাজসেবী এবং বর্তমান তৃণমূল মাধ্যমিক শিক্ষক সংগঠনের মেমারি ব্লক সভাপতি কৌশিক মল্লিকের বাড়িতে হাজির হয়ে তাকেও সম্বর্ধনা জানান। সর্বশেষে বাগিলা গ্রাম পঞ্চায়েত সদস‍্য তথা যুব নেতা প্রলয় পালকে সম্বর্ধনা দেন অনুগামীরা। এই অনুষ্ঠানটির উদ্যোক্তা এলাকায় শুভেন্দু অধিকারীর অনুগামী হিসেবে পরিচিত সুজন সর্দার, মাফিজ মোহাম্মদের কথায়, তারা দাদার নির্দেশে এই করোনার কঠিন সময়ে যারা নিজের ঘর পরিবার ছেড়ে সব সময় মানুষের পাশে থেকে সমাজের জন্য কাজ করে যাচ্ছেন, তাদেরকে উৎসাহ প্রদানের জন্য এই ক্ষুদ্র অনুষ্ঠানের আয়োজন।