চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী'র আরোগ্য কামনায় হোম, যজ্ঞ ও পুজো দিলেন অনুগামীরা


 

রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী'র আরোগ্য কামনায় হোম, যজ্ঞ ও পুজো দিলেন অনুগামীরা


অতনু ঘোষ ও সত্যনারায়ন শিকদার, মেমারি : রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনায় আক্রান্ত। এবার করোনা পজিটিভ হলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। আপাতত তাঁর মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে। একইসঙ্গে মারণ ভাইরাসের কবলে পড়েছেন শুভেন্দু অধিকারী'র মা গায়েত্রীদেবী। তাঁকে নিয়েই মূলত উদ্বেগ বেড়েছে অধিকারী পরিবারের। আপাতত কোলাঘাটের গেস্টহাউজে আইসোলেশনে রয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর মা-ও চিকিৎসাধীন বলে জানা গিয়েছে। 

অধিকারী পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে, যারা এ ক’‌দিনে শুভেন্দু অধিকারীর সংস্পর্শে এসেছে তারা যেন সকলেই প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলেন।  শুভেন্দু অধিকারী করোনা  নিয়ে এলাকার মানুষকে সচেতন করতে অক্লান্ত পরিশ্রম করেছেন । লকডাউন চলাকালীন হাজার-হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনা সংক্রমণ থেকে রাজ‍্য বাসীকে বাঁচাতে মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তার অনুগামীরা পথে নেমে সাধারণ মানুষজনকে সচেতন করে গিয়েছেন। বহু মানুষের মধ্যে কাজ করতে গিয়েই তিনি বর্তমানে করোনা সংক্রমণের শিকার। 

রাজ্যে মন্ত্রী সভার জনপ্রিয় মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই তাঁর অনুগামীরা যারা "দাদার অনুগামী "বলে পরিচিত তাদের মন খুবই বিষণ্ন হয়ে পড়েছে। শুভেন্দু অধিকারী'র আরোগ্য কামনায় বিভিন্ন জেলায় মন্দিরে মন্দিরে পূজা পাঠ শুরু করে দিয়েছে তাঁর অগণিত ভক্তরা।



 আজ পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার শুভেন্দু অধিকারী'র অনুগামীরা যারা "দাদার অনুগামী" বলে পরিচিত, তারা আজ মেমারির ৮ নম্বর ওয়ার্ডে কালী তলার কালী মন্দিরে পুজো দিয়ে হোম যজ্ঞ করে শুভেন্দু বাবু ও তার মায়ের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করলেন। মেমারি বিধানসভার অনুগামী পরিবারের পক্ষে সুজন সর্দার বলেন, "দাদা এবং জ্যাঠাইমার অসুস্থতা আমাদের কাছে, বাংলাবাসীর কাছে অত্যন্ত বেদনাদায়ক। দাদা এবং জ্যাঠাইমা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন, বাংলাবাসী প্রতিনিয়ত প্রার্থনা করে চলেছে। দাদা আবার আলোর দিশারী হয়ে আমাদের সামনের দিকে এগিয়ে চলার পথ দেখান। আপনার আদর্শ , আর্শীবাদ ও অনুপ্রেরণা আগামীদিনে আমাদের তথা বাংলাবাসীর চলার পথের পাথেয় হোক।"


Post a Comment

0 Comments