চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে গুসকরায় সিপিআইএমের প্রতিবাদ মিছিল


 

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে গুসকরায় সিপিআইএমের প্রতিবাদ মিছিল


নিজস্ব সংবাদদাতা, গুসকরা : কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হলো ভারতের কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী) গুসকরা পূর্ব এরিয়া কমিটি। শুক্রবার প্রতিবাদ মিছিল গুসকরা শিরীষ তলা থেকে শুরু হয়। এরপর পৌর সভা এবং স্কুল মোড় হয়ে শান্তিপুর মোড়ে পৌঁছে শেষ হয়। মিছিলে সিপিআই(এম) পূর্ব বর্ধমান জেলা কমিটির সদস্য আলমগীর মন্ডল ও সুব্রত মজুমদার উপস্থিত ছিলেন। এদিন বিকেলে আয়োজিত মিছিলে ছাত্র, যুব, মহিলা, শ্রমিক, কৃষক সহ বিভিন্ন ক্ষেত্রের মানুষজন পা মেলান।



 মূলতঃ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে, কৃষক মারা কৃষি নীতির বিরুদ্ধে, কেন্দ্রীয় শিক্ষা নীতির বিরূদ্ধে, কেন্দ্রীয় সরকারের বেপরোয়া বেসরকারী করণের বিরুদ্ধে এবং করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য সরকারের ব্যর্থতার বিরুদ্ধে এদিনের মিছিল সংগঠিত হয়। প্রায় পাঁচ শতাধিক মানুষ স্বতঃস্ফূর্তভাবে মিছিলে হাঁটেন। শুক্রবারের এই মিছিল নিয়ে গুসকরা শহরবাসীর উৎসাহ ছিল চোখে পড়ার মতো।


Post a Comment

0 Comments