Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগদান


 

জামালপুরে বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগদান


অতনু হাজরা, জামালপুর : সারা রাজ্য জুড়ে বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগদান চলছে। আজ পূর্ব বর্ধমানের জামালপুরে বাস স্ট্যান্ডের পার্টি অফিসে বেশ কিছু বিভিন্ন দলের কর্মী তৃণমূলে যোগদান করলেন। ছোট্ট একটি সভা করে তাদের যোগদান করালেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা জেলা পরিষদের মেন্টর ও রাজ্য এস সি সেলের সভাপতি উজ্জ্বল প্রামানিক। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য যুব সম্পাদক শ্রীমন্ত রায়, জামালপুর ব্লক সভাপতি অরবিন্দ ভট্টাচার্য, কার্যকরি সভাপতি প্রদীপ পাল সহ অন্যান্য নেতৃবৃন্দ।


 উজ্জ্বলবাবু জানান বিজেপি থেকে স্বপন মালিক, শীতল সিং, বিজয় দাস, পিন্টু সিং, জগন্নাথ সিং, রাজু দে, জয়ন্ত দলুই, তন্ময় সাঁতরা, অমিত চক্রবর্তী এরা আজ তৃণমূলে যোগদান করলেন। সিপিএম থেকে ভোলানাথ মালিক, শেখ হাসান, শেখ হাসমত, আনসার মল্লিক যোগ দেন। তিনি জানান এর ফলে তৃণমূলের শক্তি অনেক বাড়বে।

অন্যদিকে বিজেপি'র জামালপুর বিধানসভার কনভেনর জিতেন ডকাল জানান তাদের দল থেকে কোনো কর্মী অন্য কোনো দলে আজ যোগদান করেনি।