Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমানের প্রাক্তন পৌরপ্রধান আইনুল হক তৃণমূল কংগ্রেসে


 

বর্ধমানের প্রাক্তন পৌরপ্রধান আইনুল হক তৃণমূল কংগ্রেসে


ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান তথা রাজ্যের রাজনৈতিক মহলে অতি আলোচিত একটি নাম আইনুল হক। আসলে সেজে ওঠা বর্ধমান শহরের অধিকাংশ উন্নয়নমুখী পরিকল্পনা তারা। দক্ষ একজন রাজনীতিক এর পাশাপাশি তিনি একজন দক্ষ প্রশাসকও। পূর্ণাঙ্গ একজন রাজনীতিক বলতে যা বোঝায় তিনি তাই। বামপন্থী রাজনীতিতেও তিনি ছিলেন একজন সফল ব্যক্তিত্ব। আর সেই কারণেই হয়তো তাকে রাজনীতির শিকার হতে হয়েছে। সেই রাজনীতির আবর্তনে বর্ধমান পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান এখন তৃণমূল কংগ্রেসে। কলকাতায় তৃণমূল ভবনে বুধবার আইনুল হক - এর হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিয়েছেন দলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।



তৃণমূল কংগ্রেসে যোগদানের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আইনুল হক বলেন, কোনো পদের মোহে তিনি তৃণমূল কংগ্রেসে আসেননি। তিনি আরও বলেন, মানুষের জন্য কাজ করতে ভালোবাসেন। দল যে দায়িত্ব দেবে, নেত্রী যে দায়িত্ব দেবেন সেটাই তিনি করবেন। তবে বর্ধমানের মানুষ তাঁর সঙ্গে আছেন।