Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমানে তৃণমূল কংগ্রেসের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সংগঠনের শিক্ষক দিবস পালন


 

পূর্ব বর্ধমানে তৃণমূল কংগ্রেসের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সংগঠনের শিক্ষক দিবস পালন


অতনু হাজরা, বর্ধমান : ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসের পুণ্যলগ্নে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পরিচালনায় পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সংগঠনের পক্ষ থেকে বর্ধমান টাউন হলে শ্রদ্ধার সাথে পালন করা হলো শিক্ষক দিবস। অথিতি হিসাবে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, সাংসদ সুনীল মন্ডল, বিধায়ক নিশীথ মালিক, নার্গিস বেগম, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ উত্তম সেনগুপ্ত, অপর সাধারণ সম্পাদক তৃণমূল তথ্য রাজ্য এস সি সেলের সভাপতি উজ্জ্বল প্রামানিক, মহিলা তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভানেত্রী অধ্যাপিকা শিখা সেনগুপ্ত, তৃণমূল যুব'র জেলা সভাপতি রাসবিহারি হালদার, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, দলের শহর সভাপতি আইনজীবী অরূপ দাস, দলের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস, তৃণমূলের জেলা চেয়ারম্যান তথা প্রাক্তন সাংসদ ডাঃ মমতাজ সংঘমিতা চৌধুরী সহ তৃণমূল প্রাথমিক ও মাধ্যমিক দুই সংঘঠনের সভাপতি তপন পোরেল ও তপন দাস।


 প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। প্রদীপ প্রজ্জ্বলন করেন শম্পা ধাড়া সহ অন্যান্য অথিতিরা। শারীরিক অসুস্থতার জন্য আজকের অনুষ্ঠানে উপস্থিত না হলেও ফোনের মাধ্যমে শিক্ষকদের শুভেচ্ছা জানান রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।আজকের এই অনুষ্ঠানে মূলত অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকাদের সম্বর্ধিত করা হয়। তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি তপন দাস জানান, করোনা পরিস্থিতিতে জেলার সব এলাকা থেকে শিক্ষক শিক্ষিকাদের নিয়ে আসতে পারেননি। স্যানিটাইজ চ্যানেলের মধ্য দিয়ে সকলকে প্রবেশ করিয়ে নির্দিষ্ঠ সামাজিক দূরত্ব মেনে মুখে মাস্ক পরেই শিক্ষকদের হলের ভিতর প্রবেশ করানো হয়। হলের ভিতরেও সামাজিক দূরত্ব মেনেই বসার ব্যবস্থা করা হয়।