Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শারদোৎসবের প্রাক্কালে শতাধিক শিশুকে নতুন জামা-প্যান্ট প্রদান


 

শারদোৎসবের প্রাক্কালে শতাধিক শিশুকে নতুন জামা-প্যান্ট প্রদান


 ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শারদোৎসবের প্রাক্কালে শিশুদের মধ্যে নতুন জামা-প্যান্ট বিতরণ করা হয় বুধবার। এদিন মেমারি থানার কলানবগ্রাম শিক্ষানিকেতনের উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ধমানের মুচিপাড়ার রামকৃষ্ণ সারদা আশ্রমের সহযোগিতায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সূচনা করেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। উপস্থিত ছিলেন রামকৃষ্ণ সারদা আশ্রমের অধ্যক্ষা শুক্তানন্দময়ী পুরী, সমাজসেবী জগবন্ধু রায়। এছাড়াও ছিলেন শিক্ষক ও সাংবাদিক জয়ন্ত বিশ্বাস, সমাজকর্মী দিব্যেন্দু সিনহা প্রমুখ।



এদিন কলানবগ্রাম শিক্ষানিকেতন এলাকার মঞ্জুষা তরঙ্গিনী শিক্ষা ভবন এবং শিশু লালনি'র একশো জন শিশুর হাতে পুজোর নতুন জামা-প্যান্ট তুলে দেন সভাধিপতি শম্পা ধাড়া সহ অন্যান্য অথিতিরা। কচি-কাঁচারা দুর্গাপুজোর আগে নতুন জামা-প্যান্ট হাতে পেয়ে বেজায় খুশি। এছাড়াও আজ শিশু শিক্ষা কেন্দ্রের কর্মী ও স্থানীয় দূ্স্থ সহ আরও ত্রিশ জনের হাতে নতুন জামা-কাপড় প্রদান করা হয়।



 প্রধান অতিথির ভাষণে সভাধিপতি শম্পা ধাড়া বলেন, দুর্গাপুজোর আগে শিশুদের নতুন জামা-প্যান্ট প্রদান সত্যি এক অনন্য উদ্যোগ। সময়োপযোগী এই কর্মসূচির জন্য তিনি আয়োজকদের ভূয়ষী প্রশংসা করেন। 

সামগ্রিক ভাবে এই বস্ত্রদান কর্মসূচিকে সফল করে তুলতে সমাজসেবী জগবন্ধু রায়ের ভূমিকা বিশেষ ভাবে উল্লেখযোগ্য। তবে এদিনের বস্ত্রদান কর্মসূচির জন্য জগবন্ধুবাবু রামকৃষ্ণ সারদা আশ্রমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।