চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

শারদোৎসবের প্রাক্কালে শতাধিক শিশুকে নতুন জামা-প্যান্ট প্রদান


 

শারদোৎসবের প্রাক্কালে শতাধিক শিশুকে নতুন জামা-প্যান্ট প্রদান


 ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শারদোৎসবের প্রাক্কালে শিশুদের মধ্যে নতুন জামা-প্যান্ট বিতরণ করা হয় বুধবার। এদিন মেমারি থানার কলানবগ্রাম শিক্ষানিকেতনের উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ধমানের মুচিপাড়ার রামকৃষ্ণ সারদা আশ্রমের সহযোগিতায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সূচনা করেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। উপস্থিত ছিলেন রামকৃষ্ণ সারদা আশ্রমের অধ্যক্ষা শুক্তানন্দময়ী পুরী, সমাজসেবী জগবন্ধু রায়। এছাড়াও ছিলেন শিক্ষক ও সাংবাদিক জয়ন্ত বিশ্বাস, সমাজকর্মী দিব্যেন্দু সিনহা প্রমুখ।



এদিন কলানবগ্রাম শিক্ষানিকেতন এলাকার মঞ্জুষা তরঙ্গিনী শিক্ষা ভবন এবং শিশু লালনি'র একশো জন শিশুর হাতে পুজোর নতুন জামা-প্যান্ট তুলে দেন সভাধিপতি শম্পা ধাড়া সহ অন্যান্য অথিতিরা। কচি-কাঁচারা দুর্গাপুজোর আগে নতুন জামা-প্যান্ট হাতে পেয়ে বেজায় খুশি। এছাড়াও আজ শিশু শিক্ষা কেন্দ্রের কর্মী ও স্থানীয় দূ্স্থ সহ আরও ত্রিশ জনের হাতে নতুন জামা-কাপড় প্রদান করা হয়।



 প্রধান অতিথির ভাষণে সভাধিপতি শম্পা ধাড়া বলেন, দুর্গাপুজোর আগে শিশুদের নতুন জামা-প্যান্ট প্রদান সত্যি এক অনন্য উদ্যোগ। সময়োপযোগী এই কর্মসূচির জন্য তিনি আয়োজকদের ভূয়ষী প্রশংসা করেন। 

সামগ্রিক ভাবে এই বস্ত্রদান কর্মসূচিকে সফল করে তুলতে সমাজসেবী জগবন্ধু রায়ের ভূমিকা বিশেষ ভাবে উল্লেখযোগ্য। তবে এদিনের বস্ত্রদান কর্মসূচির জন্য জগবন্ধুবাবু রামকৃষ্ণ সারদা আশ্রমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


Post a Comment

0 Comments