Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মন্তেশ্বরে সিপিএম-বিজেপি ছেড়ে শতাধিক তৃণমূল কংগ্রেসে


 

মন্তেশ্বরে সিপিএম-বিজেপি ছেড়ে শতাধিক তৃণমূল কংগ্রেসে

                                        

অতনু ঘোষ, মন্তেশ্বর : বিরোধী শিবিরে ভাঙন অব্যাহত। ২১-এর ভোট যত এগিয়ে আসছে প্রতিদিনই কোথাও না কোথাও বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীদের মধ্যে দলবদলের প্রবণতা দেখা যাচ্ছে। কেউ গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলে আবার কেউ তৃণমূল ছেড়ে বিজেপির পতাকা কাঁধে তুলে নিচ্ছে।

 বৃহস্পতিবার মন্তেশ্বর ব্লকের পিপলন অঞ্চলের প্রায় ২০০টি পরিবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন। তাদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দিলেন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আহমেদ হোসেন সেখ। এছাড়াও এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিপলন অঞ্চল সভাপতি সহ আরও অনেকে।



এদিনের যোগদান অনুষ্ঠানে উল্লেখযোগ্য নাম হল চাঁদু দাস। যিনি সিপিআইএম এর প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি।

এদিনের অনুষ্ঠান থেকে আহমেদ হোসেন সেখ বলেন যে, বিরোধী শিবিরে এতবড় ভাঙন তৃণমূলকে অনেকটাই অক্সিজেন দিতে সাহায্য করবে। আগামী দিনে আরও মানুষ তৃণমূলে যোগ দেবেন।

 


তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই তিনি আরো বলেন, মানুষের জন্যে যদি কাজ করতে চান, তাহলে তৃণমূল কংগ্রেসেই একমাত্র সেই সুযোগ পাবেন।

 এদিকে সদ্য তৃণমূলে যোগ দেওয়া চাঁদু দাসের কথায়, বাম আমলের ৩৪ বছরে বাংলার উন্নয়ন থমকে গিয়েছিল। তৃণমূল ক্ষমতায় আসার পর রাজ্যে বিভিন্ন ক্ষেত্রে যেমন স্বাস্থ্যব্যবস্থা থেকে শুরু করে শিক্ষাব্যবস্থা সমাজের সর্বক্ষেত্রেই তৃণমূল সরকার যে উন্নয়ন করছে তা দেখে তিনি আপ্লুত | সুতরাং আজ তিনি তৃণমূলের পতাকা কাঁধে নিয়ে এই উন্নয়ন যজ্ঞে সামিল হয়ে মানুষের পাশে দাঁড়াতে চান।