চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

দেবশালার জঙ্গলমহলে তৃণমূলের বাইক মিছিলের মাধ্যমে কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ



দেবশালার জঙ্গলমহলে তৃণমূলের বাইক মিছিলের মাধ্যমে কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ

রাধামাধব মণ্ডল


বুদবুদ থানা এলাকার দেবশালা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে, আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের আহ্বানে অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত, করোনা আবহে বাইক মিছিল করলো দেবশালা জঙ্গলমহল এলাকায়। পাঁচ শতাধিক বাইক রালিতে সারা পড়ে যায় এলাকায়। করোনা আবহে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মিছিল হয়। 
দেবশালা এলাকার বিভিন্ন গ্রাম থেকে সমবেত যুব তৃণমূলের কর্মীরা এদিন কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদে মিছিলে সামিল হয়।
 বুদবুদ থানার এই জঙ্গলমহলের এলাকাটি রয়েছে আউশগ্রাম বিধানসভার অধিনে। মিছিলকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কৃষক বিরোধী এই প্রতিবাদ মিছিলে পঞ্চায়েত এলাকার গাড়া, পদুমা, দেবশালা, মৌকোটা, লবণধার, রাঙাখেলে থেকে বাইক নিয়ে হাজির হয় তৃণমূল কর্মীরা।
মিছিলে উপস্থিত ছিলেন আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন, পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী, জেলা পরিষদ সদস্যা কাকলি রাজা, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ সহ আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার।
পূর্ব বর্ধমানের বুদবুদের দেবশালা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে ঘোরে বাইক মিছিলের দলটি। এদিন মিছিলে সাধারণ কর্মী সমর্থকদের সঙ্গে বাইকে চড়েন আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার সহ অন্যান্য নেতৃত্বরা।

Post a Comment

0 Comments