Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দেবশালার জঙ্গলমহলে তৃণমূলের বাইক মিছিলের মাধ্যমে কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ



দেবশালার জঙ্গলমহলে তৃণমূলের বাইক মিছিলের মাধ্যমে কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ

রাধামাধব মণ্ডল


বুদবুদ থানা এলাকার দেবশালা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে, আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের আহ্বানে অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত, করোনা আবহে বাইক মিছিল করলো দেবশালা জঙ্গলমহল এলাকায়। পাঁচ শতাধিক বাইক রালিতে সারা পড়ে যায় এলাকায়। করোনা আবহে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মিছিল হয়। 
দেবশালা এলাকার বিভিন্ন গ্রাম থেকে সমবেত যুব তৃণমূলের কর্মীরা এদিন কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদে মিছিলে সামিল হয়।
 বুদবুদ থানার এই জঙ্গলমহলের এলাকাটি রয়েছে আউশগ্রাম বিধানসভার অধিনে। মিছিলকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কৃষক বিরোধী এই প্রতিবাদ মিছিলে পঞ্চায়েত এলাকার গাড়া, পদুমা, দেবশালা, মৌকোটা, লবণধার, রাঙাখেলে থেকে বাইক নিয়ে হাজির হয় তৃণমূল কর্মীরা।
মিছিলে উপস্থিত ছিলেন আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন, পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী, জেলা পরিষদ সদস্যা কাকলি রাজা, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ সহ আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার।
পূর্ব বর্ধমানের বুদবুদের দেবশালা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে ঘোরে বাইক মিছিলের দলটি। এদিন মিছিলে সাধারণ কর্মী সমর্থকদের সঙ্গে বাইকে চড়েন আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার সহ অন্যান্য নেতৃত্বরা।