চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

অগ্নি নির্বাপন কেন্দ্রে মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান


 

অগ্নি নির্বাপন কেন্দ্রে মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান


অতনু ঘোষ ও সত্যনারায়ণ শিকদার, মেমারি : তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী'র অনুগামীরা সম্বর্ধিত করলো ফায়ার ব্রিগেডের আধিকারিক থেকে কর্মীদের। আমি দাদার অনুগামী’ লেখা শুভেন্দু অধিকারীর ছবি গলায় ঝুলিয়ে পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরে পুলিশ প্রশাসন থেকে শুরু করে স্বাস্থ্যকর্মী, সমাজসেবী, অ্যাম্বুলেন্স চালক ও করোনা মোকাবিলায় যারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তাদের আগেই সংবর্ধন জানিয়েছে মন্ত্রী শুভেন্দু অধিকারীর অনুগামীরা গত কয়েক মাসে বিভিন্ন কর্মসূচি সংগঠিত করতে দেখা গিয়েছে শুভেন্দুবাবুর অনুগামীদের। 


দুঃস্থ-মেধাবী ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানো, তাদের শিক্ষাসামগ্রী প্রদান করা থেকে শুরু করে রাখিবন্ধন কর্মসূচির আয়োজন করা। এছাড়া আমফানের ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া থেকে শুরু করে দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে তাদের দেখা গিয়েছে। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের অগ্নি নির্বাপন কেন্দ্রের আধিকারিক ও কর্মীদের শুভেন্দু অধিকারী'র অনুগামীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হলো। দা


অনুগামী বলে পরিচিত পরিবারের পক্ষ থেকে সুজন সর্দার ও আরো দাদার অন্যান্য অনুগামীরা ফুলের স্তবক ও উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা প্রদান করেন। শুভেন্দু অধিকারী'র অনুগামী কাছ থেকে সংবর্ধনা পেয়ে অগ্নি নির্বাপন আধিকারিক ও কর্মীরা খুবই আপ্লুত। দাদার অনুগামীদের এই কর্মসূচিকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ।