Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দুর্গাপুজো নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফেক খবর ছড়িয়ে গ্রেপ্তার বিজেপি নেতা


 

দুর্গাপুজো নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফেক খবর ছড়িয়ে গ্রেপ্তার বিজেপি নেতা


সেখ সামসুদ্দিন, মেমারি : দুর্গাপুজো নিয়ে নানান ধরনের ফেক খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে জনমানসে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চলছিল অনেক দিন ধরেই। সম্প্রতি সেই অপপ্রচার অনেকটাই বেড়ে গিয়েছিল। আসল উদ্দেশ্য ছিল সংকট পরিস্থিতিতে জনগণকে বিভ্রান্ত করে রাজ্য সরকারের বিরুদ্ধে জনরোষ তৈরি করা। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে চাটুকারিদের চক্রান্ত রুখে দিল পুলিশ। মেমারিতে পুলিশ একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় দুর্গাপুজোর প‍্যান্ডেল বন্ধ খবর ছড়িয়ে রাজ‍্য সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে গ্রেপ্তার হল মেমারি থেকে একজন। জানা যায় গত ৭ সেপ্টেম্বর মেমারি কৃষ্ণবাজার মসজিদতলা নিবাসী সুনীল মন্ডল নামে এক যুবক তার ফেসবুক পেজে দুর্গাপুজোর প‍্যান্ডেল হবে না রাজ‍্য সরকারের নির্দেশে, এমনই অপপ্রচার করে।


 মেমারি শহর তৃণমূল যুব সভাপতি সৌরভ সাঁতরা ফেসবুকে বিষয়টি লক্ষ্য করেন। এরপর সৌরভ সাঁতরা তার স্ক্রিন শর্ট নিয়ে নিজস্ব প‍্যাডে মেমারি থানায় অভিযোগ জানান ১০ সেপ্টেম্বর। মেমারি থানার পুলিশ প্রাথমিক তদন্তের পর তাকে গ্রেপ্তার করে বর্ধমান আদালতে পেশ করে। এছাড়াও তার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ অভিযোগ রয়েছে মুখ‍্যমন্ত্রী মমতা ব‍্যানার্জী'র ছবি বিকৃত করে পোস্ট করার। সুনীল মন্ডল দুটি অপরাধই ভুল করে করেছে বলে মিডিয়ার সামনে স্বীকার করে নেয়। ঘটনাক্রমে অভিযুক্ত ব‍্যক্তি বিজেপির শহর নেতা বলে জানা যায়। যদিও সৌরভ সাঁতরা বলেন কোনো রাজনৈতিক পরিচয়ে নয় ব‍্যক্তি সুনীল মন্ডলের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।