Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অমরপুরে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির, পিতা-পুত্রের রক্তদানে নজির


 

অমরপুরে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির, পিতা-পুত্রের রক্তদানে নজির


নিজস্ব সংবাদদাতা, আউসগ্রাম : 'রক্তদান জীবন দান' শুধু মুখে না বলে বাস্তবিক ক্ষেত্রে তা করে দেখালেন আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন। রবিবার আউসগ্রাম ২ ব্লকের অমরপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ও বর্ধমান ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় গেঁড়াই দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেখ আব্দুল লালন নিজে প্রথম রক্ত দিয়ে শিবিরের সূচনা করেন। এদিনের শিবিরে ৫০জন স্বেচ্ছায় রক্তদান করেন। প্রত্যেক রক্ত দাতার হাতে একটি মাস্ক ও একটি করে ফলের চারা (বৃক্ষ শিশু) ও মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়।



 রক্তদান শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আউসগ্রাম ২-পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী, তৃণমূল কংগ্রেসের আউসগ্রাম ২ ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ, পূর্ব বর্ধমান জেলা পরিষদ সদস্য কাকলি রাজা, অমরপুর অঞ্চল সভাপতি গোলাম মোল্লা, অমরপুর পঞ্চায়েত প্রধান শেখ এবাদত ও পঞ্চায়েত সদস্যরা। উল্লেখ্য এদিন পিতা ও পুত্রের রক্তদানের মাধ্যমে শিবিরের সূচনা ও সমাপ্তি ঘটে। শিবিরে প্রথম রক্ত দিয়েছেন তৃণমূল কংগ্রেসের আউসগ্রাম ২ ব্লকের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন। এবং সব শেষে রক্তদান করেন তারই পুত্র সেখ আফজল রহমান।

এদিন সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। সামগ্রিক ভাবে রক্তদাতাদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।