Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পুলিশ দিবস উপলক্ষে জামালপুর থানায় মহিলাদের জন্য বিশ্রামকক্ষের উদ্বোধন


 

পুলিশ দিবস উপলক্ষে জামালপুর থানায় মহিলাদের জন্য বিশ্রামকক্ষের উদ্বোধন


অতনু হাজরা, জামালপুর : গত ১লা সেপ্টেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী পুলিশ দিবস হিসেবে পালন করার কথা ঘোষণা করেন। কিন্তু প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের প্রয়ানে রাষ্ট্রীয় শোক চলায় সেই দিনটি আজ ৮ ই সেপ্টেম্বর রাজ্যজুড়ে পালন করা হচ্ছে। পূর্ব বর্ধমান জেলার জামালপুর থানায় মহিলা পুলিশদের জন্য একটি বিশ্রামাগারের উদ্বোধন করা হলো আজ। উদ্বোধন করেন জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায়, এস ডি পি ও আমিনুল ইসলাম, জামালপুর ব্লকের বি ডি ও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, সেকেন্ড অফিসার সুব্রত মন্ডল সহ আরো অনেকে।

 


পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানান আজ পুলিশ দিবস উপলক্ষ্যে জামালপুর থানায় এই রেস্ট রুমের উদ্বোধন করা হলো। জেলার সব পুলিশ স্টেশনেই এই রেস্ট রুম তৈরি হচ্ছে যেগুলি তৈরি হয়ে গেছে সেগুলোর উদ্বোধন করা হলো আজ। তিনি জানান করোনা সংক্রমণে প্রত্যেকটি পুলিশ স্টেশনে আলাদা করে ব্যবস্থা নেওয়া হয়েছে। আজকে জামালপুর থানার পক্ষ থেকে মহিষগরিয়ার এক ব্যক্তিকে তার ফেব্রুয়ারি মাসে হারিয়ে যাওয়া মোবাইলটি তাকে ফিরিয়ে দেওয়া হয়। তার হাতে এই মোবাইলটি তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায়। প্রসঙ্গত এই কয়েক মাসে জামালপুর থানা বেশ কয়েকটি মোবাইল ফোন, বাইক, মোটর ভ্যান উদ্ধার করে মালিকদের হাতে ফিরিয়ে দেয়।