Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে করোনা যোদ্ধা হিসাবে আশা কর্মীদের বীরাঙ্গনা সম্মান



জামালপুরে করোনা যোদ্ধা হিসাবে আশা কর্মীদের বীরাঙ্গনা সম্মান 


অতনু হাজরা, জামালপুর : পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের আশা কর্মীদের বীরাঙ্গনা সম্মান প্রদান করেন। রাজ্যের সমস্ত ব্লকেই আশাকর্মীদের এই সম্মান প্রদান করা হয়। পূর্ব বর্ধমানের জেলা পরিষদের নির্দেশক্রমে জামালপুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান ডলি নন্দী ও উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল তাঁদের পঞ্চায়েতের ১৩ জন আশা কর্মীদের বুধবার ফুলের তোড়া মিষ্টির প্যাকেট বঙ্গজননীর সভানেত্রী কাকলি ঘোষদোস্তিদারের স্বাক্ষরকৃত একটি শংসাপত্র, মাস্ক, স্যানিটাইজার দিয়ে তাঁদের সম্মান প্রদর্শন করলেন।


 এরই পাশাপাশি তাঁরা তাঁদের পঞ্চায়েতের এন এম দেরও সম্মান জানান। উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল বলেন, মুখ্যমন্ত্রী করোনা যোদ্ধাদের সকলকেই যথাযোগ্য সম্মান প্রদর্শন করছেন। তারই ফলশ্রুতিতে এই বীরাঙ্গনা সম্মান। তিনি আরো বলেন এই করোনা পরিস্থিতিতে যেভাবে আশাকর্মীরা কাজ করেছেন তাতে করে কোনো প্রশংসাই তাদের জন্য যথেষ্ট নয়।