Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মুখ্যমন্ত্রীর কাছে স্থায়ী কর্মসংস্থানের দাবী যুবশ্রী সংগঠনের



মুখ্যমন্ত্রীর কাছে স্থায়ী কর্মসংস্থানের দাবী যুবশ্রী সংগঠনের


ডেস্ক রিপোর্ট : বেকারত্বের হার দিনে দিনে যেভাবে বেড়ে চলেছে তার জ্বলন্ত উদাহরণ হল আজকের সামান্য একটি অস্থায়ী "বন সহায়ক" চাকরির আবেদন এর জন্য কিভাবে শত শত শিক্ষিত বেকার যুব সম্প্রদায় করোনা ভীতি উপেক্ষা করে বর্ধমানে উপস্থিত হয়েছিল।  মুখ্যমন্ত্রী রাজ্যে বেকারত্বের হার অন্যান্য রাজ্য থেকে অপেক্ষাকৃত কম ঘোষণা করলেও রাজ্যের কর্মসংস্থানের বেহাল দশা প্রকাশ পাচ্ছে। ৪ আগস্ট বর্ধমান এর গোলাপবাগ সংলগ্ন রমনার বাগান বনদপ্তর অফিসে চাকরির আবেদনের জন্য শত শত বেকার যুব সম্প্রদায় উপস্থিত হয়েছিলেন।




পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি'র রাজ্য কমিটির সদস্য প্রণয় সাহা জানান, বিগত ২০১৩ সাল থেকে স্থায়ী কর্মসংস্থানের দাবিতে বারবার দাবি জানিয়ে আসলেও এখনও পর্যন্ত কর্মসংস্থানের বিষয়ে কোন প্রকার অগ্রগতি দেখা যায়নি সেটা আজ আবার দেখা গেল। এভাবে শিক্ষিত বেকার যুব সম্প্রদায় স্থায়ী কর্মসংস্থানের ন্যায্য অধিকার থেকে আর কতদিন বঞ্চিত থাকবে ? রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে এই দাবি জানাচ্ছে যুবশ্রী সংগঠন।