চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

করোনা সংকট : জন্মাষ্টমীতে লোকনাথ ব্রহ্মচারী বাবার আবির্ভাব দিবসের অনুষ্ঠান বাতিল

 

করোনা আবহে শ্রী শ্রী লোকনাথ আশ্রমে জন্মাষ্টমীতে লোকনাথ ব্রহ্মচারী বাবার আবির্ভাব দিবসে  সব অনুষ্ঠান বাতিল


 ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভগবান লোকনাথ ব্রহ্মচারী'র আবির্ভাব দিবস ১২ই আগস্ট। ২৯১ বছর আগে জন্মাষ্টমীর পুণ্যক্ষনে এই ধরাধামে আবির্ভূত হয়েছিলেন বাবা লোকনাথ। তাই জন্মাষ্টমীর দিনটি ভগবান লোকনাথ ব্রহ্মচারী'র আবির্ভাব দিবস হিসেবে পালন করা হয়। শহর বর্ধমানের খোসবাগানস্থিত নারকেল বাগান মোড়ে শ্রী শ্রী লোকনাথ আশ্রমে ধর্মীয় আবেশে বেশ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জন্মাষ্টমীর পুণ্যক্ষনে হাজার হাজার মানুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার শ্রীচরণে পুষ্পার্ঘ্য অর্পণের জন্য আসেন। এবছর করোনা মহামারী সংকটে ১২ আগস্ট খোসবাগানের শ্রী শ্রী লোকনাথ আশ্রমে বহিরাগত ভক্তজনের জন্য সব অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

জগদগুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাষ্ট) এর অধ্যক্ষা তন্দ্রা রায় রীতিমত বিজ্ঞপ্তি জারি করে বলেছেন, সমগ্র বিশ্বব্যাপী করোনা ভাইরাস ঘটিত মহামারী জনিত সঙ্কটময় পরিস্থিতির কারণে সার্বিক জনস্বাস্থ্যের স্বার্থে ভক্তগনকে অনুরোধ করা হচ্ছে যে আগামী ১২ই আগস্ট ২০২০ বুধবার তারিখে ভগবান শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ২৯১ তম 'আবির্ভাব দিবস' ( শ্রী শ্রী জন্মাষ্টমী) দিনটি ভক্তগণ নিজ নিজ গৃহে অবস্থান করে শ্রী শ্রী বাবাকে স্মরণ-মনন এবং পুষ্পাঞ্জলি প্রদানের মাধ্যমে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আরাধনা করেন।

এই মহামারী পরিস্থিতিতে নিজেকে সুরক্ষিত রাখুন, অন্যকে সুরক্ষিত থাকতে সহায়তা করুন। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোবেন না। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন। শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার কাছে এটাই কামনা।


Post a Comment

0 Comments