Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শহীদ দিবস পালনে এস ইউ সি আই (সি)


 

শহীদ দিবস পালনে 
এস ইউ সি আই (সি)


 ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ১৯৫৯ সালের খাদ্য আন্দোলনের শহীদদের ও ১৯৯০ সালে দ্রব্যমূল্য বৃদ্ধি ও ভাড়া বৃদ্ধি আন্দোলনে শহীদ মাদাই হালদারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ সারা রাজ্যে এস ইউ সি আই সি'র পক্ষ থেকে শহীদ দিবস পালন করা হয়।


দুর্গাপুরে এসইউসিআইসি র পক্ষ থেকে লকডাউন প্রটোকল মেনে কর্মী সমর্থকরা ঘরে ঘরে শহীদ বেদীতে মাল্যদানের মধ্য দিয়ে শহীদ দিবস পালন করেন । ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে কর্মী-সমর্থকরা শহীদ দিবস পালনের পোস্টার পোস্ট করেন ।এস ইউ সি আই'সি পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য সোমনাথ ব্যানার্জী এক প্রেস বিবৃতিতে জানান, 'বর্তমান করোনা অতিমারি পরিস্থিতিতে দেশের মানুষ যখন আর্থিক সংকটে জেরবার, তখন রাজ্য সরকার মূল্যবৃদ্ধির প্রশ্নে নীরব দর্শকের ভূমিকা পালন করছেন । সরকার গঠিত টাস্কফোর্স ঠুঁটো জগন্নাথ হয়ে আছে।' এই ভয়াবহ দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে সমস্ত মানুষকে একজোট হয়ে শক্তিশালী আন্দোলন গড়ে তোলার আহ্বান দলের পশ্চিম বর্ধমান জেলার নেত্রী অধ্যাপিকা সুচেতা কুন্ডু।